আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

রংপুরে এতিমদের নিয়ে জন্মদিন পালন করলেন  জেলা  ছাত্রলীগ সভাপতি 

মঙ্গলবার, ২৩ আগস্ট ২০২২, রাত ০৯:০৯

নিজস্ব প্রতিবেদক: অসহায় ও এতিম শিশুদের নিয়ে নিজের জন্মদিন পালন করেছেন রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাব্বির আহমেদ। 

মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুরে রংপুর সদর উপজেলার আল জামিয়াতুল ইসলামিয়া এতিমখানা ও লিল্লাহ বোর্ডিং মাদ্রাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে তাদের মাঝে উন্নত  খাবার বিতরণের মধ্য দিয়ে জন্মদিনের আনন্দ  ভাগ করে নেন।এছাড়াও বিকেলে নগরীর কেরামতিয়া মসজিদ প্রাঙ্গনে অসহায় -দুস্থ মানুষের মাঝেও খাবার বিতরণ করেন তিনি। 

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সজিবুর রহমান প্রামানিক,উপ-দপ্তর সম্পাদক জিন্নাত হোসেন লাভলু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল সহ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ। 

রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাব্বির আহমেদ  বলেন, আমি প্রতি বছর আমার জন্মদিন এই এতিম শিশুদের সঙ্গে উদযাপন করি।তাদের সঙ্গে এক বেলা খেতে পেয়ে এবং সময় কাটাতে পেরে অনেক বেশি আনন্দ পাই।

তিনি আরও বলেন, এই এতিম শিশুদেরকে আমি ভাই মনে করি। যাদের দুনিয়াতে কেউ নেই, যাদের আনন্দ করার তেমন সুযোগ থাকে না, সেই এতিমরা প্রায় সব ধরনের আনন্দ থেকে বঞ্চিত হয়। তাই আমার জন্মদিনের আনন্দটুকু এতিমদের মাঝে উৎসর্গ করলাম। ওদের আনন্দ দিতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।

উল্লেখ্য, ১৯৯৫ সালের এই দিনে সদর উপজেলার মমিনপুর এলাকায় জন্মগ্রহণ করেন এস এম সাব্বির আহমেদ। কলেজ জীবন থেকে ছাত্র রাজনীতির সঙ্গে যুক্ত হন তিনি।এরপর পর্যায়ক্রমে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, জেলা ছাত্রলীগের সাহিত্য বিষয়ক সম্পাদক, সাংগঠনিক সম্পাদক এবং চলতি বছরের জুলাই  মাসে তিনি ছাত্রলীগের রংপুর জেলা শাখার সভাপতি নির্বাচিত হন।

মন্তব্য করুন


Link copied