আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: সংবিধান অনুযায়ই যথা সময়ে নির্বাচন হবে- রংপুরে সমাজকল্যান মন্ত্রী       পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু       উত্তরবঙ্গে তাপমাত্রা কমার আভাস       অস্কারে যাচ্ছে ‘হাওয়া’       রংপুরে জাপানি নাগরিক হত্যায় ইছাহাকের খালাসের আদেশ স্থগিত      

রংপুরে কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার

বুধবার, ১৭ আগস্ট ২০২২, দুপুর ১২:০৬

স্টাফ রিপোর্টার: রংপুরের মিঠাপুকুরে মরিয়ম আক্তার রিচি (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে মিঠাপুকুর থানা পুলিশ। একটি ছাত্রী নিবাস থেকে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় চিতলী দক্ষিণপাড়া রিমা ছাত্রী নিবাসের একটি কক্ষ থেকে ছাত্রীর লাশ উদ্ধার করে পুলিশ।

থানা পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার লতিবপুর ইউনিয়নের আব্দুল্যাপুর গ্রামের রুবেল মিয়ার কন্যা মরিয়ম আক্তার (রিচি) মিঠাপুকুর মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিল। রেজিস্ট্রি অফিস সংলগ্ন রিমা ছাত্রীনিবাসে থেকে সে পড়াশোনা করতো। প্রতিদিনের মতো ঘটনার দিন রাতের খাবার খেয়ে তার কক্ষে ঘুমোতে যায় রুচি। পরের দিন ১৬ আগস্ট মঙ্গলবার সকালে ঘুম থেকে না ওঠায় অন্য ছাত্রীরা দরজায় অনেক ডাকাডাকি করে। তার কোনো সাড়াশব্দ না পেয়ে পরিবার ও পুলিশকে বিষয়টি জানায় তারা। পরে মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার লাশ উদ্ধার করে।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কি কারণে ঐ ছাত্রী আত্মহত্যা করেছে আমরা সেটা তদন্তের মাধ্যমে জানার চেষ্টা করছি।

মন্তব্য করুন


Link copied