আর্কাইভ  সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৪ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩

শিরোনাম: রংপুরে শিবিরের ৬ নেতা কর্মী গ্রেফতার       রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুদকের অভিযান       তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহত ১২০০ ছাড়াল       ভূমিকম্পে নিহত বেড়ে ৫৬০, তুরস্কে জরুরি অবস্থা ঘোষণা       ভূমিকম্পে তুরস্ক-সিরিয়ায় ৩১৩ জনের মৃত্যু      

রংপুরে সুইসাইড নোট লিখে কলেজছাত্রীর আত্মহত্যা

সোমবার, ২৩ জানুয়ারী ২০২৩, বিকাল ০৭:৪০

মমিনুল ইসলাম রিপন: রংপুরের কাউনিয়ায় দোয়া চেয়ে সুইসাইড নোট লিখে গলায় ওরনা ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সুরমা খাতুন (১৮) নামে এক কলেজছাত্রী।সোমবার দুপুরে উপজেলার হারাগাছ ইউনিয়নের সোনাতন চিলমারীটারী এলাকায় নিজ বাড়ি থেকে ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।এসময় আত্মহত্যাকরা তরুণীর মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া গেছে।চিরকুটে লেখা ছিল ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। আমার জন্য সবাই দোয়া করিও। ক্ষমা করিও সবাই। সুরমা খাতুন মীরবাগ কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছেন।সে সোনাতন চিলমারী টারি গ্রামের সহিদুল ইসলামের মেয়ে।

পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো রোববার রাতে খাওয়া শেষে ঘরে ঘুমাতে যায় সুরমা। সোমবার ভোরে পাশের ঘর থেকে মেয়েকে ডাকাডাকি করেন মা দোলেনা বেগম। সাড়া না পেয়ে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে দেখতে পান মেয়ে গলায় ফাসিঁ দিয়ে ঝুলন্ত অবস্থায়।তার চিৎকারে পরিবারের লোকজন এসে সুরমার মরদেহ মাটিতে নামায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তরুণীর মরদেহ উদ্ধার করেছে।

সুরমার মা দোলেনা বেগম বলেন, আমার মেয়ে পরীক্ষার ফলাফল খারাপ হবে ভয়ে রাতের কোনো সময় ঘরের মধ্যে গলায় ওড়না পেঁচিয়ে আড়ার সঙ্গে আত্মহত্যা করেছে।রোববার রাতে মেয়ে আমাকে বলে, মা রেজাল্ট ভালো না হলে আমার ওপর রাগ করো না।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) ফরহাদ মন্ডল বলেন, ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছি। মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশ তদন্ত করছে। ময়নানা তদন্তের জন্য তরুণীর মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন


Link copied