আর্কাইভ  শনিবার ● ২৬ নভেম্বর ২০২২ ● ১২ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ২৬ নভেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন; পাল্টে গেল নির্বাচনের ছক

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন; পাল্টে গেল নির্বাচনের ছক

রংপুর বাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ'লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

রংপুর বাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ'লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

রংপুর সিটি নির্বাচন;  মেয়র পদে ১৩ জনসহ ২৬০ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

রংপুর সিটি নির্বাচন; মেয়র পদে ১৩ জনসহ ২৬০ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

 width=
শিরোনাম: “আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মারতে চাইলে একটাকেও ছাড়বো না”       রংপুরে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা প্রত্যাহারের দাবিতে আল্টিমেটাম       দিনাজপুরে প্রায় ১০ বছর পর আ.লীগের সন্মেলনে কারা আসছেন নেতৃত্বে ?        মহিলা আ. লীগের নতুন সভাপতি চুমকি, সম্পাদক শবনম       রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা       
 width=

রংপুরে কার্ডে সই নিয়ে টিসিবির ট্রাক উধাও, সড়ক অবরোধ

সোমবার, ৩১ অক্টোবর ২০২২, সকাল ০৬:৪২

ডেস্ক: টিসিবির ফ্যামিলি কার্ডে সই নিলেও রংপুরে পণ্য না দিয়ে গ্রাহকদের অন্য ট্রাকের কাছে পাঠিয়ে কৌশলে সটকে পড়ার অভিযোগে বিক্ষোভ করেছেন ভুক্তভোগীরা। রোববার নগরীর ২৭ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ সময় শাপলা চত্বর থেকে স্টেশন রোডের আলমনগর পর্যন্ত সড়ক অবরোধ করে প্রায় তিন ঘণ্টা বিক্ষোভ করেন গ্রাহকরা। ডিলার ও কাউন্সিলরের যোগসাজশে পণ্য আত্মসাৎ করা হয়েছে বলে অভিযোগ তাঁদের।

কার্ডধারীরা জানান, রোববার ওয়ার্ডের তিনটি স্থানে টিসিবির ফ্যামিলি কার্ডের মাধ্যমে পণ্য দেওয়ার কথা ছিল। ঘোড়াপীর মাজার পয়েন্টে সকাল ৮টা থেকে পণ্য নেওয়ার জন্য লাইনে দাঁড়ান তাঁরা। এই পয়েন্টে আসা ট্রাকে অনেক পণ্য ছিল। কিন্তু ডিলাররা যোগসাজশ করে কার্ডে সই করিয়ে পণ্য না দিয়ে ওই ট্রাক অন্য জায়গায় সরিয়ে নিয়ে যান। পরবর্তী সময়ে দুপুর ১২টার দিকে যখন সেই একই ট্রাক ফেরত আসে, তখন ট্রাকে খুব অল্প পণ্য ছিল। এতে পণ্য না পেয়ে ক্ষুব্ধ হয়ে ওঠেন গ্রাহকরা। তাঁরা আরও জানান, ব্যাপক হট্টগোল শুরু হলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। পরে সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা ঘটনাস্থলে উপস্থিত হয়ে কার্ডধারীদের পণ্য দেওয়ার আশ্বাস দিলে অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা।

মাহমুদ হাসান মৃধা বলেন, ওই ওয়ার্ডের ফ্যামিলি কার্ডধারী ৩ হাজার ৩১৮ জনের জন্য রোববার মাহবুব ট্রেডার্স, মৌসুমি ট্রেডার্স ও ন্যাশনাল ইঞ্জিনিয়ারিং নামে তিনটি প্রতিষ্ঠানের ডিলারের কাছে পণ্য বরাদ্দ দেওয়া হয়। ডিলাররা সঠিকভাবে পণ্য বিক্রি করতে না পারায় কয়েকজন কার্ডধারী পণ্য পাননি। এতে ডিলার ও ট্যাগ কর্মকর্তার গাফিলতি রয়েছে।

 

মন্তব্য করুন


Link copied