আর্কাইভ  সোমবার ● ২৬ সেপ্টেম্বর ২০২২ ● ১১ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ২৬ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: কুড়িগ্রামে পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ৬ শিক্ষক বরখাস্ত       রংপুর জেলা পরিষদ নির্বাচনে আ'লীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় বাবলু বহিষ্কার        রংপুর ৯ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার       সংবিধান অনুযায়ই যথা সময়ে নির্বাচন হবে- রংপুরে সমাজকল্যান মন্ত্রী       পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু      

রংপুরে কৃষি গবেষণার পরিত্যক্ত ভবন থেকে নারীর মরদেহ উদ্ধার

রবিবার, ২০ ফেব্রুয়ারি ২০২২, দুপুর ০৩:৫৪

মমিনুল ইসলাম রিপন: নিখোঁজের ৫দিন পর আহেলা বেগম (৩২) নামে এক নারীর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার সকালে রংপুরের গঙ্গাচড়ার বুড়িরহাট কৃষি গবেষণা কেন্দ্রের পরিত্যক্ত ভবন থেকে মরদেহটি পুলিশ উদ্ধার করে। ব্যাংকের ডিপিএস এর টাকা উত্তোলণ করতে যাওয়ার পর থেকে আহেলা বেগমের কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না। 
পুলিশ ও এলাকবাসি সূত্রে জানাগেছে, নগরীর ৬নং ওয়ার্ডের বাহাদুরসিং এলাকার মৃত আহেদ আলীর স্ত্রী কৃষি গবেষণা কেন্দ্রের পাশেই চ্যাংমারী এলাকার আবাসনে বসবাস করতো। তার স্বামী মারা যাওয়ার পর থেকে ওখানে ছিল। তার একমাত্র সন্তান রায়হান (১৭) ঢাকায় চাকরি করেন। পরিবার জানায়, আহেলা স্থানীয় জুট মিল ও বিভিন্ন বাসাবাড়িতে কাজ করত। তার রংপুর নগরীর  জাহাজ কোম্পানী মোড় পূবালী ব্যাংক শাখায় শাখায় ডিপিএস ছিল। সেখানে প্রতি মাসে  টাকা করে জমা রাখতেন। কৃষি গবেষনা কেন্দ্রের কৃষি ফার্ম শ্রমিক সমিতির এক নেতার সাথে পরিচয়ের সুবাদে তার মাধ্যমেও ব্যাংকে টাকা পাঠাতেন এবং ব্যাংকের সকল কাগজপত্রাদি তার কাছে ছিল। জমি কেনার কথা বলে গত বুধবার ব্যাংকের সকল টাকা উত্তোলনের জন্য কর্মস্থল থেকে ছুটি নিয়ে আবাসনের বাড়ি থেকে বের হন আহেলা বেগম।  এরপর থেকে আর খোঁজ মেলেনি আহেলার। রোববার সকালে তার মরদেহ স্থানীয় শ্রমিকরা দেখে পুলিশে খবর দিলে পুলিশ এসে  উদ্ধার করে।

গঙ্গাচড়া মডেল থানার ওসি সুশান্ত কুমার  জানান, নিহতের মাথায় ও দেহের বিভিন্নস্থানের আঘাতের চিহ্নিরয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রমেক মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হচ্ছে। বিসয়টি গুরুত্বসহকারে  তদন্ত করা হচ্ছে। 

মন্তব্য করুন


Link copied