আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল       ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২      

রংপুরে কোকেন উদ্ধার ॥ আটক-১  

শুক্রবার, ২৫ মার্চ ২০২২, বিকাল ০৭:৫৭

মমিনুল ইসলাম রিপন ॥ রংপুরে এই প্রথম মাদকদ্রব্য কোকেন উদ্ধার করেন জেলা গোয়েন্দা পুলিশ। 

শুক্রবার এক তথ্যে জানাগেছে, রংপুর জেলার পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরীর নির্দেশনায় এবং সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল)  মোঃ আশরাফুল আলমের সার্বিক প্রচেষ্টায় ও জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ আতাউর রহমান এর নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখা রংপুরের এসআই মোঃ বুলবুল আহম্মেদ, এএসআই মোঃ ওসমান আলী ও সঙ্গীয় ফোর্সসহ জেলার মিঠাপুকুর উপজেলায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করেন।

এ সময়  খোড়াগাছ ইউনিয়নের রুকনি মাজার মোড় থেকে কুখ্যাত মাদক ব্যবসায়ী শামসুজ্জামান ওরফে ছামছু (৪৮) নামের  এক ব্যক্তি কে ৪৫ গ্রাম কোকেন ও ৫১ পিচ ইয়াবা ট্যাবলেট এবং একটি মোটর সাইকেলসহ আটক করা হয়। 

আটককৃত আসামীর বিরুদ্ধে রংপুর মিঠাপুকুর থানায় মামলা মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। উক্ত মাদক ব্যবসায়ী শামসুজ্জামান ওরফে ছামছুর বিরুদ্ধে প্রায় ৮টি মাদক মামলা রয়েছে।

মন্তব্য করুন


Link copied