আর্কাইভ  বুধবার ● ৫ অক্টোবর ২০২২ ● ২০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   বুধবার ● ৫ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: মধ্য আফ্রিকায় নিহত শান্তিরক্ষী ডিমলার জাহাঙ্গীরের পরিবারে শোকের মাতম       মধ্য আফ্রিকান প্রজাতন্ত্রে বোমা বিস্ফোরণে তিন বাংলাদেশি শান্তিরক্ষী নিহত       শিশুকে শ্লীলতাহানির অভিযোগে গণপিটুনি, পুলিশে সোপর্দ       রেলগেটে কুকুরের নিয়ম মানার ছবি ভাইরাল       নির্বাচন বর্জনের সিদ্বান্ত এখনও হয়নি- জিএম কাদের      

রংপুরে কোটি টাকার সরকারি সম্পত্তি উদ্ধার

বৃহস্পতিবার, ৪ নভেম্বর ২০২১, বিকাল ০৭:৪৫

স্টাফ রিপোর্টার: রংপুরের মিঠাপুকুর উপজেলায় সরকারি জায়গায় থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় প্রায় কোটি টাকার সরকারি সম্পত্তি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুরে উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের শালমারা বাজারে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন মিঠাপুকুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা।

জানা যায়, শালমারা বাজারে সরকারি জায়গা দখল করে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছিল অবৈধ দখলদাররা। এ কারণে জনসাধারণকে নানা সমস্যার সম্মুখীন হতে হচ্ছিল। পরে সরকারি জায়গায় অবৈধভাবে গড়ে ওঠা মার্কেট ও স্থাপনা ভেঙ্গে দেওয়া হয়। এ অভিযানের মাধ্যমে জনগণের সমস্যার সমাধান হবে বলে স্থানীয়রা জানান।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা বলেন, সরকারি জায়গায় অবৈধ স্থাপনা ভেঙে দেওয়া হয়েছে।

মন্তব্য করুন


Link copied