আর্কাইভ  বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২ ● ২১ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: দেশের মানুষ আজ নরকে বাস করছে-জিএম কাদের       গাইবান্ধায় লোকালয়ে হনুমান, উৎসুক জনতার ভিড়       নভেম্বরে বন্ধ হবে ৩০ লাখ মোবাইল সিম       কাঁটাতারের বেড়া ভালোবাসা ভাগ করতে পারেনি       করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৪৯      

রংপুরে গৃহবধু ধর্ষণ মামলার সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার 

শনিবার, ৬ আগস্ট ২০২২, বিকাল ০৭:৩১

মমিনুল ইসলাম রিপন: রংপুরে গৃহবধু ধর্ষণ মামলার সাজাপ্রাপ্ত আসামী মমিনুল ইসলাম বাবুকে (৩০) গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার নগরীর লালবাগ রেলগেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বাবু লালবাগ কেডিসি রোডের আব্দুস সাত্তারের ছেলে। তার বিরুদ্ধে ধর্ষণ মামলা ছাড়াও ২টি ডাকাতির প্রস্তুতি, ২টি চুরি ও একটি মাদক মামলার ওয়ারেন্ট রয়েছে। 

র‌্যাব-১৩ এর সহকারী পরিচালক মাহমুদ বশির আহমেদ জানান, ২০০৭ সালের ২৬ মে নগরীর তাজহাট এলাকার এক গৃহবধুকে রিক্সা থেকে নামিয়ে খামার এলাকার সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। এ সময় ওই গৃহবধুর চিৎকারে আশপাশের লোকজন এসে আসাদুল নামে এক ব্যক্তিকে আটক করলে অন্য সহযোগিরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী পুলিশে খবর দিলে আসাদুলকে আটক করে পুলিশ। এ ঘটনায় ওই গৃহবধু বাদী হয়ে কোতয়ালী থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ওই নারীর ডাক্তারী পরীক্ষায় ধর্ষণের শিকার হয়েছেন বলে প্রমান পান। এ ঘটনায় মমিনুল ইসলাম বাবু, আসাদুল ইসলাম ও রঞ্জু মিয়ার বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। দীর্ঘ ১৫ বছর ধরে মামলাটির বিচারকার্য চলার পর ১২ জন স্বাক্ষী আদালতে সাক্ষ্য প্রদান করেন। তথ্য প্রমানের ভিত্তিতে আদালত বাবু, আসাদুল ও রঞ্জুকে দোষী সাব্যস্ত করে প্রত্যেকের যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন। রায় ঘোষণার সময় আসাদুল ও রঞ্জু আদালতে উপস্থিত থাকলেও বাবু পলাতক ছিল।

মন্তব্য করুন


Link copied