আর্কাইভ  শনিবার ● ২৬ নভেম্বর ২০২২ ● ১২ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ২৬ নভেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন; পাল্টে গেল নির্বাচনের ছক

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন; পাল্টে গেল নির্বাচনের ছক

রংপুর বাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ'লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

রংপুর বাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ'লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

রংপুর সিটি নির্বাচন;  মেয়র পদে ১৩ জনসহ ২৬০ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

রংপুর সিটি নির্বাচন; মেয়র পদে ১৩ জনসহ ২৬০ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

 width=
শিরোনাম: “আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মারতে চাইলে একটাকেও ছাড়বো না”       রংপুরে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা প্রত্যাহারের দাবিতে আল্টিমেটাম       দিনাজপুরে প্রায় ১০ বছর পর আ.লীগের সন্মেলনে কারা আসছেন নেতৃত্বে ?        মহিলা আ. লীগের নতুন সভাপতি চুমকি, সম্পাদক শবনম       রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা       
 width=

রংপুরে চাকুরীর ভূয়া নিয়োগপত্র দিয়ে অর্থ আত্নসাৎকারী প্রতারক গ্রেফতার

বুধবার, ৫ অক্টোবর ২০২২, দুপুর ১১:২৩

প্রেস বিজ্ঞপ্তি: গত ০২ অক্টোবর ২০২২ ইং তারিখ সিপিএসসি, শাপলা চত্ত্বর বরাবর একটি অভিযোগপত্রের মাধ্যমে জানা যায় যে, একটি প্রতারকচক্র বাংলাদেশ সেনাবাহিনীর ভূয়া নিয়োগ পত্র দিয়ে চাকুরি প্রত্যাশী সাধারন মানুষের নিকট হতে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে আত্নসাৎ করছে। উক্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১৩, সিপিএসসি, রংপুর ক্যাম্প অভিযোগপত্রটি আমলে নিয়ে সত্যতা অনুসন্ধানের জন্য তাৎক্ষণিক ছায়া তদন্ত শুরু করে এবং প্রতারকচক্রটি’কে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় উক্ত অভিযোগের সত্যতা প্রমানিত হওয়ায় র‌্যাব-১৩, সিপিএসসি, রংপুর ক্যাম্প এর একটি আভিযানিক দল গত ০৩ অক্টোবর ২০২২ ইং তারিখে গাইবান্ধা জেলার সদর থানাধীন ফায়ার সার্ভিস এর সামনে হইতে প্রতারক চক্রের অন্যতম হোতা মোঃ মশিউর রহমান @ দুদু মিয়া (৪৯), পিতা-মৃত জানমামুদ, সাং-ফরিদপুর, ইউপি-ইমাদপুর, থানা-মিঠাপুকুর, জেলা-রংপুর’কে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফাতারকৃত প্রতারক নিজের নাম ঠিকানা গোপন করে ভূয়া এনআইডি তৈরী করে নিজেকে মোঃ মাইদুল ইসলাম খাজা হিসেবে পরিচয় দিয়ে চাকুরী প্রত্যাশীদের ভূয়া নিয়োগপত্র দিয়ে তাদের নিকট হতে অর্থ আত্নসাৎ করার বিষয়টি স¦ীকার করে। তার সাথে জড়িত অন্যান্য প্রতারকদেরকে আইনের আওতায় আনার জন্য র‌্যাবের কার্যক্রম অব্যাহত রয়েছে।

আটককৃত প্রতারকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য রংপুর জেলার পীরগঞ্জ থানার ভুক্তভোগী সুজয় মহন্ত (৫১) বাদী হয়ে র‌্যাবের সহযোগীতায় রংপুর জেলার পীরগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা রুজু করে।

মন্তব্য করুন


Link copied