আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

রংপুরে চালু হল উবার

বুধবার, ১২ জানুয়ারী ২০২২, বিকাল ০৫:৫৩

ডেস্ক: যুক্তরাষ্ট্রভিত্তিক রাইড শেয়ারিং কোম্পানি উবার বাংলাদেশের আট বিভাগেই তাদের সেবা চালু করতে যাচ্ছে। এরইমধ্যে রংপুরের রাইডার এবং চালকদের জন্য চালু করা হয়েছে এই সেবাটি। ধীরে ধীরে যা আট বিভাগেই বিস্তৃত করা হবে। 

উবারের একটি অফিসিয়াল বিবৃতিতে বলা হয়েছে তারা বাংলাদেশের আট বিভাগেই উবার মোটো প্রোগ্রাম চালু করছে। বাংলাদেশকে মোটরসাইকেল রাইড এবং রাইডারদের জন্য অন্যতম বড় বাজার বলে মনে করছে প্রতিষ্ঠানটি। 

২০১৬ সালে চালু হওয়া উবার বাংলাদেশের অন্যতম জনপ্রিয় রাইড শেয়ার সেবা।  এ পর্যন্ত এই কোম্পানি ৪ দশমিক নয় মিলিয়নেরও বেশি রাইডার এবং ২ লাখ চালককে সেবা দিয়েছে বলে জানিয়েছে উবার কর্তৃপক্ষ। 

বাংলাদেশ এবং ভারতের পূর্বাঞ্চলীয় প্রধান আরমানুর রহমান বলেন, নতুন অঞ্চলে কোম্পানির কার্যক্রম বিস্তার করতে পেরে তারা রোমাঞ্চিত এবং আনন্দিত। এই সেবার আওতায় থাকা রাইড চালকরা না থাকলে এটি সম্ভব হত না বলেও উল্লেখ করেন তিনি।

মন্তব্য করুন


Link copied