আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

রংপুরে ছিনতাইয়ের মামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা কারাগারে

শুক্রবার, ৪ মার্চ ২০২২, বিকাল ০৫:১৬

মহানগর প্রতিনিধি: চাঁদাবাজি ও ছিনতাইয়ের মামলায় রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রবিনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০৩ মার্চ) সন্ধ্যায় তাকে রংপুর মেট্রোপলিটন আদালতে হাজির করা হলে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক। এসব তথ্য নিশ্চিত করেছেন তাজহাট থানার ওসি আখতারুজ্জামান প্রধান।

তিনি বলেন, ২২ ফেব্রুয়ারি রংপুর নগরীর আলমনগর খামার এলাকার ব্যবসায়ী নাজমুল সাকিব স্থানীয় একটি ব্যাংকের এটিএম বুথ থেকে ৫০ হাজার টাকা তোলেন। পরে পাশের দোকানে গিয়ে চা পান করছিলেন। এ সময় সিরাজুল ইসলাম রবিন কয়েকজন সহযোগী নিয়ে এসে সাকিবকে তুলে নিয়ে যান। এরপর রংপুর কারমাইকেল কলেজের পুকুর পাড়ে নিয়ে বেধড়ক মারধর করে সাকিবের কাছ থেকে ৫৪ হাজার টাকা ছিনিয়ে নেন। এ ঘটনার পরদিন তাজহাট থানায় ছিনতাই ও চাঁদাবাজির মামলা করেন সাকিব। 

ওসি আখতারুজ্জামান প্রধান আরও বলেন, বুধবার রাতে নগরীর আলমনগর এলাকা থেকে রবিনকে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় রংপুর মেট্রোপলিটন আদালতে হাজির করলে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক। রাতেই তাকে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন


Link copied