আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল       ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২      

রংপুরে ছেলের বিরুদ্ধে মাকে হত্যা করে মাটির নিচে পুতে রাখার অভিযোগ

বুধবার, ২৪ আগস্ট ২০২২, রাত ০৯:৫৩

মমিনুল ইসলাম রিপন: রংপুরের কাউনিয়া উপজেলায় মাটি নিচে পুতে রাখা অবস্থায় জামিলা বেগম নামে (৫৫) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে। মাকে হত্যা করে মাটির নিচে পুতে রাখা হয়েছে এমন সন্দেহে ছেলে জামিল মিয়াকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনগণ। জামিল কাউনিয়া উপজেলার হারাগাছ ইউনিয়নের সিট নাজিরদহ গ্রামের মৃত লাল মিয়ার ছেলে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে পুলিশ মাটিতে পুঁতে রাখা জমিলা বেগমের লাশ উদ্ধার করে। 

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানাগেছে , সিট নাজিরদহ গ্রামের স্থানীয় মোকার বাড়ির পার্শ্ববর্তী জায়গায় মাটি খোঁড়া দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে মাটির ভেতর থেকে জমিলা বেগমের লাশ উদ্ধার করে। এ সময় স্থানীয়রা জমিলা বেগমের ছেলে জামিল মিয়াকে আটক করে পুলিশে দেয়। এলাকাবাসীর ধারণা, পারিবারিক কলহের জেরে নিজ মাকে খুন করে মাটিতে পুঁতে রেখেছিল জামিল।

রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম বলেন, আমি বিষয়টি শোনার পর ঘটনাস্থলের দিকে রওনা হয়েছি। ঘটনাস্থলে পৌঁছে বিস্তারিত জানানো যাবে। 

মন্তব্য করুন


Link copied