আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু       উত্তরবঙ্গে তাপমাত্রা কমার আভাস       অস্কারে যাচ্ছে ‘হাওয়া’       রংপুরে জাপানি নাগরিক হত্যায় ইছাহাকের খালাসের আদেশ স্থগিত       রংপুরে ভুয়া চাকুরীদাতা প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার      

রংপুরে জাতীয় পার্টির ৩৬ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

শনিবার, ১ জানুয়ারী ২০২২, বিকাল ০৭:২৭

মমিনুল ইসলাম রিপন, রংপুর, (০১ জানুয়া‌রি) ২০২২: রংপুরে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জাতীয় পার্টির ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শনিবার বিকেলে নগরীর সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়। লাঙ্গল নিয়ে বাদ্যযন্ত্রের তালে তালে রংপুর জেলার ৮ উপজেলা ও সিটি কর্পোরেশনের ৩৩টি ওয়ার্ড থেকে আসা জাতীয় পার্টির নেতাকর্মীদের শ্লোগানে মুখরিত হয় নগরীর গুরুত্বপূর্ণ সড়কগুলো। এরপর দলীয় কার্যালয়ের সামনে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, বিরোধী দলীয় চীফ হুইপ, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মসিউর রহমান রাঙ্গা এমপি। মহানগর জাতীয় পার্টির সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান মহানগর সাধারণ সম্পাদক ইয়াসির আহমেদ, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক. রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ হাজী আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় কমিটির সদস্য ও রংপুর মহানগর এর যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ লোকমান হোসেন, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য জাহেদুল ইসলাম, সভাপতিমোঃশাহিন হোসেন জাকির সাধারণ সম্পাদক আলাল উদ্দিন কাদেরী শান্তি জাতীয় যুব সংহতি, মহানগর, রংপুর সহ জাতীয় পার্টির স্থানীয় নেতৃবৃন্দরা।  

আলোচনা সভায় বক্তারা বলেন, জাতীয় পার্টির দূর্গ রংপুরে দল অনেক শক্তিশালী হয়েছে। আগামী সিটি কর্পোরেশন, জাতীয় সংসদ নির্বাচনসহ সকল স্থানীয় সরকার নির্বাচনে জাতীয় পার্টি প্রতিদ্ব›িদ্বতা করবে। মানুষ জাতীয় পার্টি ও লাঙ্গল প্রতীকের প্রতি ভালোবাসা দেখিয়েছে চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে। জাতীয় পার্টির প্রার্থীরা মানুষের মন জয় করে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে অধিষ্ঠিত হয়েছে। তাই আগামীতে যে কোন নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীকে জয়লাভ করাতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহŸান জানানো হয়। 

মন্তব্য করুন


Link copied