আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: ১৪ জেলায় ঝড়ের পূর্বাভাস       ডিমলায় আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও সিলগালা       রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল      

রংপুরে ট্যাংকলরী টার্মিনালের দাবিতে শ্রমিকদের মানববন্ধন ও কর্মবিরতি

মঙ্গলবার, ২৬ এপ্রিল ২০২২, বিকাল ০৬:৫৭

মমিনুল ইসলাম রিপন, রংপুর, (২৬ এপ্রিল, ২০২২,): রংপুরে ট্যাংকলরী টার্মিনালের দাবিতে শ্রমিকদের মানববন্ধন ও কর্মবিরতি পালন করেছেন। মঙ্গলবার সকালে নগরীর আলমনগর বাবুপাড়া রেলস্টেশন এলাকায় রংপুর বিভাগীয় দাহ্য পদার্থ বহনকারী ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন ও পেট্রোল পাম্প মালিক সমিতির যৌথ আয়োজনে মানববন্ধনে বক্তব্য রাখেন রংপুর বিভাগীয় দাহ্য পদার্থ বহনকারী ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার শেখ শাহাদত হোসেন, ইউনিয়নের সভাপতি ছিদ্দিক হোসেন মংলা, সাধারণ সম্পাদক আলাউল মিয়া লাল্লু, নির্বাচন পরিচলনা কমিটির সাবেক চেয়ারম্যান সাইদুল ইসলাম সাইদ, সহ সাধারণ সম্পাদক উকিল খান, অর্থ সম্পাদক সবুজ মিয়া, সড়ক সম্পাদক নাসিম মিয়া, দপ্তর সম্পাদক জোয়াদ খান (তুফান), প্রচার সম্পাদক শাকিল (বড়), ।

বক্তারা বলেন, রংপুর রেলওয়ে জায়গায় অবস্থিত পদ্মা, মেঘনা ও যমুনা তেলা কোম্পানীর ডিপো। বর্তমানে রংপুর রেলওয়ে কতৃক সিমানা প্রচির নির্মান কাজ শুরু করার কারনে জয়গাটি বন্ধ হয়ে যাচ্ছে। তাই স্টেশন এলাকায় শ্রমিকদের পুনর্বাসন ও ট্যাংকলরী টার্মিনাল নির্মান না করা পর্যন্ত সিমানা প্রাচির নির্মান কাজ বন্ধ রাখার জন্য সরকারের প্রতি আহবান জানাচ্ছি। এছাড়া শ্রমিকদের ন্যায় সংগত দাবি আদায়ের লক্ষে বাংলাদেশ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী বরাবরে স্মারকলিপি পাঠানো হয়েছে।  

মন্তব্য করুন


Link copied