আর্কাইভ  সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৪ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩

শিরোনাম: রংপুরে শিবিরের ৬ নেতা কর্মী গ্রেফতার       রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুদকের অভিযান       তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহত ১২০০ ছাড়াল       ভূমিকম্পে নিহত বেড়ে ৫৬০, তুরস্কে জরুরি অবস্থা ঘোষণা       ভূমিকম্পে তুরস্ক-সিরিয়ায় ৩১৩ জনের মৃত্যু      

রংপুরে ট্রাকের চাপায় এইচএসসি পরীক্ষার্থী নিহত

শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, রাত ১২:২৬

মমিনুল ইসলাম রিপন: রংপুরে ট্রাকের চাপায় রাকিব (২০) নামে এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। নিহত রাকিব রংপুর নগরীর ৯নং ওয়ার্ডের চান্দকুটি এলাকার আব্দুস সাত্তারের ছেলে। সে সাহেবগঞ্জ কারিগরি কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল। 
হারাগাছ থানা সূত্রে জানা যায়, শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল বাড়ি থেকে মোটরসাইকেলযোগে সিটি বাজারের দিকে যাচ্ছিলো রাকিব। তিনি বাহার কাছনা ঈদগাহ মাঠ এলাকায় আসলে একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেলসহ ট্রাকের নিচে পড়ে যান। এতে ট্রাকের চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু। এ সময় আশপাশের লোকজন ছুটে এসে ট্রাকটিকে আটক করে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 
হারাগাছ থানার ওসি রেজাউল করিম বলেন, এ ঘটনায় নিহতের বাবা আব্দুস সাত্তার বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। ট্রাকটি থানায় আনা হয়েছে। 

মন্তব্য করুন


Link copied