আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: ১৪ জেলায় ঝড়ের পূর্বাভাস       ডিমলায় আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও সিলগালা       রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল      

রংপুরে ট্রেনের টিকিট কালোবাজারি ৬ মাসের কারাদণ্ড

বুধবার, ৮ জুন ২০২২, সকাল ০৭:০৩

ডেস্ক: রংপুর রেলওয়ে স্টেশনে কালোবাজারি ও অবৈধভাবে টিকিট বিক্রির অভিযোগে একজনকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে তাকে ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ১ মাসের কারাদণ্ড দেওয়া হয়।

মঙ্গলবার (৭ জুন) রাতে রংপুর রেলওয়ে স্টেশন প্লাটফর্ম এলাকায় অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন। এসময় ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারহান লাবীব জিসান।

দণ্ডপ্রাপ্ত ব্যক্তির নাম ফিরোজ আহমেদ। তিনি আলমনগর স্টেশন এলাকার বাসিন্দা। দীর্ঘদিন ধরে স্টেশনের ভেতরে নকশা ফাস্টফুড নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনার আড়ালে ট্রেনের টিকিট কালোবাজারি করে আসছিলেন।

অভিযানের সময় ফিরোজ আহমেদ নামের ওই কালোবাজারিকে হাতেনাতে আটক করেন ভ্রাম্যমাণ আদালত।

স্থানীয় সচেতন মহল ও যাত্রী সাধারণের অভিযোগ, ব্যবসায়ী ফিরোজ আহমেদের রংপুর রেলওয়ে স্টেশনের ভেতর থাকা নকশা ফাস্টফুডের মালিক। দোকানের আড়ালে চলতো তার টিকিট কালোবাজারির ব্যবসা। তার সঙ্গে টিকিট কাউন্টার থেকে শুরু স্টেশন মাস্টার এবং একটি প্রভাবশালী সিন্ডিকেট জড়িত।

শুধু ফিরোজ আহমেদই নয়, স্টেশনে এমন আরও অনেকে কালোবাজারির সঙ্গে সরাসরি জড়িত। 

মন্তব্য করুন


Link copied