আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: উত্তরবঙ্গে তাপমাত্রা কমার আভাস       অস্কারে যাচ্ছে ‘হাওয়া’       রংপুরে জাপানি নাগরিক হত্যায় ইছাহাকের খালাসের আদেশ স্থগিত       রংপুরে ভুয়া চাকুরীদাতা প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার       মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে      

রংপুরে ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণার চেষ্টা, ধরে ফেলল এলাকাবাসী 

মঙ্গলবার, ২৬ জুলাই ২০২২, বিকাল ০৭:৪৮

মমিনুল ইসলাম রিপন: রংপুরের তারাগঞ্জে ভুয়া গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়দানকারী এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। সোমবার উপজেলার হাড়িয়ারকুঠি ইউনিয়ন থেকে মোস্তাফিজুর রহমান সোহাগ নামের ওই ব্যক্তিকে আটক করে তারাগঞ্জ থানার পুলিশ। এঘটনায় থানায় মামলা হয়েছে।  

এলাকাবাসী ও মামলার সূত্রে জানা যায়, হাড়িয়ারকুঠি ইউনিয়নের মেনানগর বড়বাড়ি এলাকার আনোয়ার হোসেন একটি মামলায় জেল হাজতে আছেন। আনোয়ার হোসেনের সঙ্গে মামলায় আটক হয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের হাজীরহাট থানাধীন মধ্য অভিরামপুর শুকানচৌকি গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে মোস্তাফিজুর রহমান সোহাগও কারাবাসে থাকেন। একই সঙ্গে থাকার সুবাধে আনোয়ারের কাছে সোহাগ তাঁর পরিবার ও মামলা বিস্তারিত জেনে নেন।

এরপর জেল থেকে বের হয়ে আনোয়ারের বাড়িতে আসে সোহাগ। এরপর মামলার বিস্তারিত বলে আনোয়ারের স্ত্রী শামীমাকে নানা রকম হুমকি-ধামকি দেন। মোটা অঙ্কের টাকাও দাবি করেন। বিষয়টি শামীমা বেগম প্রতিবেশিদের জানান। এতে এলাকাবাসীর সন্দেহ হলে সোহাগকে আটক করে তারাগঞ্জ থানা পুলিশকে খবর দেন।

এরপর বিকেল সাড়ে ৩টার দিকে পুলিশ সোহাগকে আটক করে তারাগঞ্জ থানায় নিয়ে আসেন। তাকে জিজ্ঞাসাবাদ শেষে সন্ধ্যা সাড়ে ৭টায় ভুয়া পরিচয়ে প্রতারণার অভিযোগে শামীমা বেগম বাদি হয়ে থানায় মামলা দায়ের করা হয়। 

জানতে চাইলে তারাগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তার করে থানা হাজতে রাখা হয়েছে। মঙ্গলবার সকালে আদালতে নেয়া হবে।

মন্তব্য করুন


Link copied