আর্কাইভ  শনিবার ● ৪ ডিসেম্বর ২০২১ ● ২০ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   শনিবার ● ৪ ডিসেম্বর ২০২১

রংপুরে ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, বিকাল ০৬:১৩

মমিনুল ইসলাম রিপন: রংপুরে ডিবি পুলিশ পরিচয়ে পথরোধ করে সেলিম হায়দার (৪৫) নামে ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গঙ্গাচড়া থানায় ২১ অক্টোবর অপহৃত ব্যক্তির স্ত্রী তাহেরা বেগম গঙ্গাচড়া থানায় বাদী হয়ে  ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। সেলিম হায়দার লালমনিরহাট আদিতমারী উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের ঝারিরপাড় গ্রামের বাসিন্দা। 

মামলা সূত্রে জানা যায়, গত ১৯ অক্টোবর রাত সাড়ে ৮টায় প্রাইভেট কারে নিজ বাড়িতে আসার সময় শেখ হাসিনা সেতু হয়ে লালমনিরহাট কালিগঞ্জ রোডে স্থানীয় আরিফুল ইসলামের গালামালের দোকানে সামনে আসলে  ঢাকার শাহজাহানপুরের শামছুদ্দিনের ছেলে কামাল হোসেন রওফে টিপু (৬০), আজিম চৌধুরী (৩০), আরাফাত চৌধুরী (২৪),  নগরীর মাহিগঞ্জের দেওয়ানটুলির বেলাল হোসেন (৫৫) শরিয়তপুর জেলার গোসাইয়েরহাটের সেজুতি খন্দকার (৩৫) ও লালমনিরহাট আদিতমারীর আব্দুল জলিল মিয়া (৫০) সহ আরও ৪ থেকে ৫ জন তার পথ রোধ করে।

ডিবি পুলিশ পরিচয় দিয়ে গাড়ি চালক মনিরুজ্জামান ওরফে মুন্নাকে পিস্তল,হ্যান্ডকাফ ও ওয়ারলেস দেখিয়ে শার্টের কলার ধরে গাড়ি থেকে নামায় এবং তাকে মারধরে জখম করে। এরপর একটি গাড়িতে (চট্ট মেট্রো-চ-৫১-০৭২৪) করে সেলিম হায়দারকে উঠিয়ে নিয়ে যায়।

এ ঘটনার পর গত ২০ অক্টোবর অপহরণকারীরা মোবাইল ফোনে ২০ কোটি টাকা অথবা ফ্লাট, ইটাভাটা ও জমি কবলা রেজিস্ট্রির মাধ্যমে সেলিম হায়দারকে মুক্তি দেয়া হবে এবং তাকে ঢাকার গুলশান এলাকায় আটকিয়ে রাখা হয়েছে বলে জানায়। 

এ ব্যাপারে গঙ্গাচড়া মডেল থানার ওসি সুশান্ত কুমার সরকার বলেন, অপহৃত ব্যক্তি ২৫ অক্টোবর নিজেই থানায় এসেছিলেন। তার জবানবন্দী নেয়া হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

মন্তব্য করুন


Link copied