আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: সংবিধান অনুযায়ই যথা সময়ে নির্বাচন হবে- রংপুরে সমাজকল্যান মন্ত্রী       পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু       উত্তরবঙ্গে তাপমাত্রা কমার আভাস       অস্কারে যাচ্ছে ‘হাওয়া’       রংপুরে জাপানি নাগরিক হত্যায় ইছাহাকের খালাসের আদেশ স্থগিত      

রংপুরে দুই ছাত্রকে ঢাকা থেকে উদ্ধার

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, রাত ০৯:০৯

মমিনুল ইসলাম রিপন ॥রংপুরে নিখোঁজের ১২ দিন পর দুই স্কুল ছাত্রকে উদ্ধার করেছে মেট্রোপলিটন পুলিশ। এরা হলো, নগরীর ধাপ শ্যামলী লেনের সেকেন্দার আলী’র ছেলে আদহাম আল সামী (১৯) ও আব্দুল্লাহ আল মাসুদের ছেলে আলভী বিন আব্দুল্লাহ। বৃহস্পতিবার বিকেলে মেট্রোপলিটন পুলিশ তাদের ঢাকার একটি ছাত্রাবাস থেকে উদ্ধার করে। 

শুক্রবার দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের সেন্ট্রাল রোডস্থ কার্যালয়ে সংবাদ সম্মেলনে উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন জানান, চলতি বছরের ৩১ জুলাই ক্যান্টপাবলিক স্কুলের নবম শ্রেণি পড়ুয়া দুই ছাত্র সামী ও আলভী নিখোঁজ হয়।

পরিবারের সদস্যরা তাদের খোঁজাখুঁজি করে না পেয়ে পহেলা আগস্ট রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় দুইটি পৃথক জিডি করেন। এ বিষয়ে গোয়েন্দা তৎপরতা বাড়ালে সামী ও আলভী ঢাকায় অবস্থান করছেন বলে নিশ্চিত হয় পুলিশ। বৃহস্পতিবার ঢাকার খিলক্ষেত থানা পুলিশের সহযোগিতায় ব্যাপারী পাড়া বাজার মাদ্রাসা ও এতিমখানা জামে মসজিদের পার্শ্বে আল আমিন ছাত্রাবাস থেকে সামী ও আলভীকে উদ্ধার করে রংপুর মেট্রোপলিটন পুলিশ।

 পুলিশের জিজ্ঞাসাবাদে সামী ও আলভী জানায়, আলভী ও সামী একই ক্লাসে ও একই এলাকায় বসবাস করতো। তাদের মিডটার্ম পরীক্ষার ফলাফল খারাপ হওয়ায় মানসিক ডিপ্রেশনে থেকে ৩১ জুলাই বিকেল সাড়ে ৫টায় তারা বাসা থেকে পালিয়ে যায়।

প্রথমে তারা লালমনিরহাটে, পরবর্তীতে সেখান থেকে ট্রেনে করে ঢাকায় চলে আসে। সামী ও আলভী বাসায় মোবাইল ফোন রেখে যাওয়ায় পুলিশের নানা সন্দেহ হয়। ওই দুই ছাত্রকে পরিবারের কাছে বুঝিয়ে দিয়েছে পুলিশ। সংবাদ সম্মেলনে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) সাজ্জাদ হোসেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) উজ্জল কুমার রায়, কোতয়ালী থানার ওসি মাহফুজার রহমান। 

মন্তব্য করুন


Link copied