আর্কাইভ  শনিবার ● ১০ ডিসেম্বর ২০২২ ● ২৬ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ১০ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন

রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন

রংপুর সিটি নির্বাচনের প্রতীক বরাদ্দ

রংপুর সিটি নির্বাচনের প্রতীক বরাদ্দ

রংপুর সিটি নির্বাচনে আ'লীগের মেয়র প্রার্থী ডালিয়ার ইশতেহার ঘোষণা

রংপুর সিটি নির্বাচনে আ'লীগের মেয়র প্রার্থী ডালিয়ার ইশতেহার ঘোষণা

রংপুর সিটি নির্বাচন : ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

রংপুর সিটি নির্বাচন : ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

 width=
শিরোনাম: রংপুরে ট্রাকের চাপায় এইচএসসি পরীক্ষার্থী নিহত       বিশ্বকাপ শেষ ব্রাজিলের, স্বপ্নভঙ্গ টাইব্রেকারে       রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন       বেগম রোকেয়া দিবসে নীলফামারীতে ৩৪জন শ্রেষ্ঠ জয়িতা পুরস্কার পেলেন       নীলফামারীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত      
 width=

রংপুরে ধর্ষক গ্রেফতার

সোমবার, ৩ অক্টোবর ২০২২, সকাল ০৮:০৩

প্রেস বিজ্ঞপ্তি: গত ৩০ সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ রংপুর জেলার কোতয়ালী সদর থানার একজন ভিকটিম ধর্ষণ মামলা দায়ের করে। অত্র মামলার মূল পলাতক আসামীকে গ্রেফতারের জন্য মামলার তদন্তকারী কর্মকর্তা কোম্পানী কমান্ডার,সিপিএসসি, র‌্যাব-১৩, শাপলা চত্ত¡র, রংপুর বরাবরে অধিযাচন পত্র দায়ের করে। এর ভিত্তিতে তথ্য উপাত্ত গুলো বিবেচনায় এনে সিপিএসসি, র‌্যাব-১৩, তাৎক্ষনিক ছায়া তদন্ত শুরু করে এবং জড়িত ব্যক্তিকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। পবরর্তীতে সিপিএসসি, র‌্যাব-১৩, রংপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ইং ০২/১০/২০২২ খ্রিঃ তারিখে রংপুর জেলার কোতয়ালী সদর থানাধীন দর্শনা মোড় এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার পলাতক মূল আসামী শ্রী ললিত চন্দ্র (৪০), পিতা-শ্রী আয়মন চন্দ্র কবিরাজ, সাং-ফতেপুর (উত্তর ফতেপুর), থানা-কোতয়ালী সদর, জেলা-রংপুর’কে গ্রেফতার করে।

 প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামী তার অপরাধের কথা স্বীকার করে। উল্লেখ্য যে, জনৈকা এক নারীর স্বামী তাকে ছেড়ে ১০ বছর পূর্বে অন্যত্র চলে যায়। তারপরও উক্ত নারী তার শিশু সন্তানকে অবলম্বন করে তার স্বামীর বাড়িতে অসহায় জীবন যাপন করতে থাকে। পরবর্তীতে সে একটি বেসরকারী কোম্পানীতে মাঠকর্মীর কাজ করে জীবিকা নির্বাহ করতে থাকে। সেই সুবাদে শ্রী ললিত চন্দ্র (৪০) নামে এক ব্যক্তির সাথে তার পরিচয় ও সখ্যতা গড়ে ওঠে। পরবর্তীতে মোবাইল ফোনে নিয়মিত তাদের যোগাযোগ ও এসএমএস আদান প্রদান চলতে থাকে। শ্রী ললিত চন্দ্র তার স্ত্রীর বিভিন্ন শারীরিক সমস্যার কথা বলে উক্ত নারীকে বিবাহের প্রস্তাব দেয়। এছাড়াও বিভিন্ন সময় অনৈতিক প্রস্তাব দিতে থাকে। একপর্যায় শ্রী ললিত চন্দ্র্ এর স্ত্রী, সন্তান বাড়িতে না থাকায় সে ঐ নারীকে তার বাড়ীর পাশে কমিউনিটি ক্লিনিক এর সামনে আসতে বলে। ভিকটিম সরল বিশ্বাসে সেখানে গেলে শ্রী ললিত চন্দ্র তাকে বাড়ীর পিছনে বাঁশঝাড়ে নিয়ে গিয়ে তার সাথে দৈহিক মেলামেশা করার জন্য জোড়াজুড়ি করে। এতে ভিকটিম রাজি না হওয়ায় তাকে বিবাহের আশ্বাস দিয়ে শ্রী ললিত চন্দ্র তাকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এর পর হতে তাহার অসহায়ত্বের সুযোগ নিয়ে শ্রী ললিত চন্দ্র তার পরিচিত লোকজনের বাড়ীতে ও ফাঁকা নির্জন স্থানে নিয়ে গিয়ে ভিকটিমকে অসংখ্যবার ধর্ষণ করে। গত ০৭/০৮/২০২২ ইং তারিখে ভিকটিম এর বাড়ীতে কেউ না থাকায় শ্রী ললিত চন্দ্র রাতের বেলা তার দরজায় গিয়ে ডাকতে থাকে এবং ভিকটিম দরজা খুলা মাত্রই তার মুখ চেপে ধরে তাকে মেরে ফেলার হুমকি প্রদান করে জোরপূর্বক ধর্ষণ করে এবং ধর্ষণ শেষে তাকে কোনদিনই বিবাহ করবেনা বলে জানায় এবং একথা কাউকে জানালে ভিকটিমকে খুন, জখম করার হুমকি দিয়ে চলে যায়। এভাবে সে ভিকটিমকে বিবাহের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন যাবৎ জোরপূর্বক ধর্ষণ করে।

আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য রংপুর জেলার কোতয়ালী সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

মন্তব্য করুন


Link copied