আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে ভুয়া চাকুরীদাতা প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার       মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল      

রংপুরে নারীসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

সোমবার, ৬ ডিসেম্বর ২০২১, বিকাল ০৬:৩৫

মহানগর প্রতিনিধি: রংপুর নগরীতে পৃথক স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে এক নারীসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। সোমবার(৬ ডিসেম্বর) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেন রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ (ডিবি)’র উপ-পুলিশ কমিশনার কাজী মুত্তাকী ইবনু মিনান। এর আগে রোববার(৫ ডিসেম্বর) সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত মেট্রোপলিটন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, পাবনা জেলার সদর উপজেলার হেমায়েতপুর এলাকার নিতাই সরকারের ছেলে শ্রী মানিক সরকার (৩০), রংপুর নগরীর মুলাটন এলাকার বেলাল হোসেনের ছেলে সজীব মিয়া (২৬) ও আলম নগর খামার মোড় এলাকার সাইফুল ইসলামের মেয়ে সুমাইয়া আক্তার সুমি (২৮)।

ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আরপিএমপি, রংপুর কোতয়ালী থানাধীন ২৫নং ওয়ার্ডস্থ ইন্দিরা মোড় থেকে ২ কেজি গাঁজা উদ্ধারসহ মানিক সরকারকে আটক করা হয়। এ সময় অপর একটি আভিযানিক দল নগরীর ২০নং ওয়ার্ডস্থ মুলাটোল বালিকা উচ্চ বিদ্যালয়ের সামন থেকে ৩০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ সজীব মিয়াকে ও কেডিসি রোডে আলহাজ্ব নুরানি ছাত্রী নিবাসের সামন থেকে ২০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ সুমাইয়া আক্তার সুমিকে আটক করেন ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত ও পলাতক আসামির বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে। অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি) সাজ্জাদ হোসেন বলেন,মাদক নির্মূলে সব ধরনের অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন


Link copied