আর্কাইভ  সোমবার ● ২৬ সেপ্টেম্বর ২০২২ ● ১১ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ২৬ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: কুড়িগ্রামে পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ৬ শিক্ষক বরখাস্ত       রংপুর জেলা পরিষদ নির্বাচনে আ'লীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় বাবলু বহিষ্কার        রংপুর ৯ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার       সংবিধান অনুযায়ই যথা সময়ে নির্বাচন হবে- রংপুরে সমাজকল্যান মন্ত্রী       পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু      

রংপুরে নিখোঁজের দুইদিন পর শিশুর মরদেহ উদ্ধার

বৃহস্পতিবার, ১৪ জুলাই ২০২২, দুপুর ১০:০২

ডেস্ক: রংপুরের বদরগঞ্জে নিখোঁজের দুইদিন পর সামিউল ইসলাম নামে সাড়ে তিন বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৩ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করেন বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান। এর আগে সকালে উপজেলার রামনাথপুর ইউনিয়নের উত্তর রামনাথপুর শেখপাড়া গ্রামের করতোয়া ক্যানেল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। নিহত সামিউল ইসলাম ওই  গ্রামের নুরুজ্জামান মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সোমবার দুপুর ১২টার দিকে বাড়ির উঠানে খেলছিল সামিউল ইসলাম। কিন্তু একপর্যায়ে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে সম্ভাব্য সকল জায়গায় খোঁজ করেও শিশুটির সন্ধান মেলেনি। খোঁজ না পেয়ে ওই দিন রাতে স্থানীয় থানায় একটি সাধারণ ডায়েরি করেন শিশুটির বাবা।

এরই একপর্যায়ে বুধবার সকাল ১০টার দিকে উত্তর রামনাথপুর শেখপাড়া গ্রামের করতোয়া ক্যানেল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে প্রাথমিকভাবে একটি ইউডি মামলা দায়ের হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

মন্তব্য করুন


Link copied