আর্কাইভ  মঙ্গলবার ● ৫ জুলাই ২০২২ ● ২১ আষাঢ় ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৫ জুলাই ২০২২
PMBA
PMBA

রংপুরে নিজ কন্যাকে যৌন হয়রানির অভিযোগে  মাদকাসক্ত বাবাকে গ্রেফতার

রবিবার, ৬ মার্চ ২০২২, বিকাল ০৭:১৮

মমিনুল ইসলাম রিপন ॥রংপুরে নিজ কন্যাকে যৌন হয়রানির অভিযোগে মাদকাসক্ত বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। সেই সাথে মেয়েটিকে কোতয়ালী থানার ভিকটিম সাপোর্ট সেন্টারে এনে রাখা হয়েছে। 

পুলিশ ও বাদীর সূত্রে জানা যায়, যৌন হয়রানির শিকার অস্টম শ্রেণিতে পড়ুয়া মেয়ের মাদকাসক্ত বাবা পেশায় একজন রং মিস্ত্রি। পরিবারের অভাব-অনটনের কারণে বাড়িতে মেয়েকে রেখে তার মা অন্যের বাসায় কাজ করেন। বাড়িতে কেউ না থাকায় বাবা তার নিজ মেয়েকে যৌন হয়রানি করে।

বাবার এমন আচারণ দেখে মেয়ে বাড়ি থেকে প্রায় সময় বের হয়ে গেলে তার মা বাহিরে যাওয়ার জন্য মেয়েকে মারধর করে। পরে মেয়ে তার মাকে বিষয়টি খুলে বললে শনিবার রাতে মেয়ের মা এক সাংবাদিককে ফোন করে বিষয়টি অবগত করেন। পরে খবর পেয়ে পুলিশ এসে ওই মেয়ের বাবাকে আটক করে নিয়ে যায়। এ ঘটনায় রোববার সকালে মেয়ের মা কোতয়ালী থানায় বাদী হয়ে মামলা করলে মেয়ের বাবাকে গ্রেফতার দেখানো হয়। 

কোতয়ালী থানার ওসি (তদন্ত) হোসেন আলী বলেন, এ ঘটনায় মেয়ের মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আমরা আইনী প্রক্রিয়া শেষে গ্রেফতারকৃত বাবাকে আদালতে পাঠাবো। শারীরিক পরীক্ষার জন্য মেয়েটিকে রংপুর মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাসিস সেন্টারে পাঠানো হয়েছে। 

 

মন্তব্য করুন


Link copied