আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: উত্তরবঙ্গে তাপমাত্রা কমার আভাস       অস্কারে যাচ্ছে ‘হাওয়া’       রংপুরে জাপানি নাগরিক হত্যায় ইছাহাকের খালাসের আদেশ স্থগিত       রংপুরে ভুয়া চাকুরীদাতা প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার       মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে      

রংপুরে নিজ বাসা থেকে নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

বুধবার, ১৮ মে ২০২২, সকাল ০৮:৩৩

স্টাফ রিপোর্টার: রংপুরে নিজ বাসা থেকে মধ্যবয়সী এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ মে) রাতে নগরীর নিউ সেনপাড়ার একটি বাড়ির দরজা ভেঙে মনোয়ারা সুলতানা ঝর্ণা (৫৫) নামে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হবার পর প্রায় ৩০ বছর ধরে ঝর্ণা ওই বাড়িতে একাই বসবাস করে আসছিলেন। একই বাড়ির অন্য অংশে ভাড়াটিয়া একটি পরিবার থাকেন। তারা ছুটিতে গ্রামের বাড়িতে গিয়েছেলেন। এক সপ্তাহ পর মঙ্গলবার সন্ধ্যায় ফিরে বাসার অপর অংশটির ভেতর থেকে দরজা বন্ধ অবস্থায় পান। ভেতর থেকে পচা দুর্গন্ধ আসায় তাদের সন্দেহ হলে তারা পুলিশ ও নগরীর কেরানীপাড়ায় বসবাসকারী মনোয়ারা সুলতানার ভাই ইঞ্জিনিয়ার মনিরুল ইসলামকে খবর দেন।

পরে রাত পৌনে ৮টার দিকে রংপুর কোতয়ালি থানার উপপরিদর্শক (এসআই) কামনাশীষের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে বাড়ির দরজা ভেঙে ঝর্ণার মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এসআই কামনাশীষ জানান, ধারণা করা হচ্ছে, তিন-চার দিন আগে হার্টঅ্যাটাক বা অন্য কোনোভাবে তার স্বাভাবিক মৃত্যুই হয়েছে। কারও কোনো অভিযোগ না থাকায় দাফনের জন্য রাতেই মরদেহটি তার ভাইয়ের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied