আর্কাইভ  সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৪ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩

শিরোনাম: রংপুরে শিবিরের ৬ নেতা কর্মী গ্রেফতার       রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুদকের অভিযান       তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহত ১২০০ ছাড়াল       ভূমিকম্পে নিহত বেড়ে ৫৬০, তুরস্কে জরুরি অবস্থা ঘোষণা       ভূমিকম্পে তুরস্ক-সিরিয়ায় ৩১৩ জনের মৃত্যু      

রংপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

রবিবার, ২৭ নভেম্বর ২০২২, রাত ১০:১১

স্টাফ রিপোর্টার: রংপুর নগরীতে নির্মাণাধীন একটি বহুতল ভবন থেকে পড়ে আশরাফুল ইসলাম (৩২) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।  রোববার (২৭ নভেম্বর) দুপুরে নগরীর ধাপ সাগরপাড়ার লেক সিটি পার্ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আশরাফুল নগরীর উত্তম উত্তরপাড়া গ্রামের আকবর হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছে, এদিন দুপুর ১টার দিকে নগরীর ধাপ সাগরপাড়ায় লেক সিটি পার্কের নির্মাণাধীন একটি ভবনের ৬ তলায় কাজ করছিলেন আশরাফুল ও চাঁন মিয়া।  এ সময় অসতর্কতাবশত কাজ করতে গিয়ে পা পিছলে ভবনের নিচে পড়ে যান তারা। পরে অন্য শ্রমিকরা তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক আশরাফুলকে মৃত ঘোষণা করেন।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম রাব্বানি বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied