আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

রংপুরে নির্মাণ সামগ্রীর দাম কমানোর দাবি ঠিকাদারদের মানববন্ধন

বুধবার, ১৬ মার্চ ২০২২, বিকাল ০৭:২৩

মমিনুল ইসলাম রিপন: রড়, সিমেন্ট, বিটুবিনসহ বিভিন্ন নির্মাণ সামগ্রীর দাম কমানোর দাবি জানিয়েছেন রংপুর জেলা ঠিকাদার সমিতি। অবকাঠামো উন্নয়নসহ সরকারের বিভিন্ন চলমান উন্নয়ন কর্মকান্ডে গতি ফেরাতে দ্রুত নির্মাণ সামগ্রীর দাম সহনীয় পর্যায়ে রাখতে সরকারের প্রতি আহ্বান জানায় সংগঠনটির নেতারা।

বুধবার (১৬ মার্চ) দুপুরে রংপুর প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠিত মানববন্ধন সমাবেশ থেকে নির্মাণ সামগ্রীর লাগামহীন মূল্যবৃদ্ধির প্রতিবাদে এই কর্মসূচি পালন করে ঠিকাদার সমিতি।
সমাবেশে বক্তারা বলেন, সরকার কর্তৃক নির্ধারিত দরে ঠিকাদাররা দরপত্র জমা দিয়ে বিভিন্ন অবকাঠামো নির্মাণের কাজ করছেন। কিন্তু হঠাৎ করে রড়, সিমেন্ট, বিটুবিনসহ বিভিন্ন নির্মাণ সামগ্রীর দাম বেড়েই চলেছে। এতে করে আর্থিকভাবে সবচেয়ে ক্ষতির সম্মুখীন হয়েছেন ঠিকাদাররা। দাম কমানো না হলে উন্নয়ন কর্মকান্ড ব্যহত হবে। সহনীয় দাম নির্ধারণে সরকার উদ্যোগ না নিলে ঠিকাদাররা কাজ বন্ধ রাখতে বাধ্য হবেন।
সমাবেশে বক্তব্য দেন রংপুর জেলা ঠিকাদার সমিতির আহবায়ক রফিকুল ইসলাম দুলাল, সদস্য সচিব রইচ আহমেদ, যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম মিঠু, খায়রুল কবীর রানা, মনজুর আহমেদ আজাদ, ঠিকাদার লোকমান হোসেন প্রমুখ।
সমিতির নেতৃবৃন্দ বলেন, দেশ এগিয়ে যাচ্ছে। আমরা প্রধানমন্ত্রীর স্বপ্ন পূরণে কাজ করছি। কিন্তু যেভাবে নির্মাণ সামগ্রীর দাম হু-হু করে বাড়ানো হচ্ছে। তাতে দেশের চলমান উন্নয়ন বাধাগ্রস্ত হবে। ঠিকাদারদের মানবিক দিক বিবেচনা করে অনতিবিলম্বে যাবতীয় নির্মাণ সামগ্রীর দাম কমাতে হবে।   

মন্তব্য করুন


Link copied