আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

রংপুরে পরিবারের সবাইকে অচেতন করে বন্ধুর স্ত্রীকে ধর্ষণ

রবিবার, ২২ মে ২০২২, দুপুর ০৪:৪০

স্টাফ রিপোর্টার: রংপুরের বদরগঞ্জ উপজেলায় পরিবারের সদস্যদের অচেতন করার পর বন্ধুর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত মোস্তাকিন ও মিলন হোসেন নামে দুই যুবককে আটক করেছে পুলিশ।

রোববার (২২ মে) বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, ভুক্তভোগী গৃহবধূর স্বামী আর অভিযুক্ত তিনজন একে অন্যের বন্ধু। শুক্রবার (২০ মে) দিনের বেলায় তারা একসঙ্গে ঘোরাঘুরি করেন। পরে একই দিন রাতে ভুক্তভোগী গৃহবধূর শাশুড়ি তাদের রান্না করে খাওয়ান। এ সময় কৌশলে ভুক্তভোগী গৃহবধূ, তার শ্বশুর-শাশুড়ি আর স্বামীর খাবারে চেতনানাশক ওষুধ মিশিয়ে দেন অভিযুক্তরা।

এদিকে ভাত খাওয়ার পরপরই পরিবারের সদস্যরা ঘুমিয়ে পড়েন। পরে রাত প্রায় ১টার দিকে ভুক্তভোগী গৃহবধূর রুমে প্রবেশ করে তার স্বামীর তিন বন্ধু। এ সময় তারা তাদের বন্ধুর হাত-পা রশি দিয়ে বেঁধে মুখে টেপ লাগিয়ে অচেতন স্ত্রীকে ধর্ষণ করে। একপর্যায়ে জ্ঞান ফিরে এলে ভুক্তভোগী গৃহবধূ চিৎকার শুরু করে। এ সময় তার চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এলে অভিযুক্তরা পালিয়ে যান।

এদিকে শনিবার (২১ মে) সকালে ভুক্তভোগী ওই গৃহবধূসহ তার স্বামী ও শ্বশুর-শাশুড়িকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ধর্ষণের শিকার গৃহবধূকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বলেন, এ খবর পাওয়ার পর আমরা ঘটনাস্থলে যাই। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতাও মিলেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে অভিযুক্ত দুই যুবককে শনিবার (২১ মে) আটক করা হয়েছে। অভিযুক্ত অন্য একজনকেও ধরতে পুলিশের অভিযান চলমান রয়েছে।

মন্তব্য করুন


Link copied