আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: ১৪ জেলায় ঝড়ের পূর্বাভাস       ডিমলায় আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও সিলগালা       রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল      

রংপুরে পুকুরে মিলল নবজাতকের লাশ 

মঙ্গলবার, ১০ মে ২০২২, দুপুর ০২:২৩

মমিনুল ইসলাম রিপন: রংপুর নগরীর করণজাই রোডের পাশের একটি পুকুর থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১০ মে) সকাল সাড়ে ১১টার দিকে ওই নবজাতকের লাশ উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ছেলে নবজাতকের বয়স ৩-৪ দিন হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এখন পর্যন্ত লাশের কোনো ওয়ারিশ না পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে ১১টার দিকে করণজাই রোড সংলগ্ন জামাল মিয়ার পুকুরে কচুরিপানার ওপর নতুন একটি লুঙ্গি দেখতে পান এক নারী। এরপর তিনি বিষয়টি আশেপাশের লোকজনকে জানান। তখন এক যুবক পুকুরে নেমে লুঙ্গিটা টানতেই এক ছেলে নবজাতকের লাশ বেরিয়ে আসে। পরে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়ে দেয়।

এসময় ঘটনাস্থলে রংপুর সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহাবুবার রহমান মঞ্জু, মেট্রোপলিটন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত, ওসি) হোসেন আলীসহ দায়িত্বরত পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। নবজাতক উদ্ধারের ঘটনাটির নেপথ্যের রহস্য উন্মোচনে পুকুরপাড়ের আশপাশের ভবনের সিসি টিভি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে তদন্ত করতে পুলিশের প্রতি আহ্বান জানিয়েছেন এলাকাবাসী।

এ ব্যাপারে কাউন্সিলর মাহাবুবুর রহমান মঞ্জু বলেন, পুলিশের উপস্থিতিতে নবজাতকটি উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত তার অভিভাবকের সন্ধান পাওয়া যায়নি। আইনি প্রক্রিয়া শেষ হলে ওই নবজাতকের মরদেহ দাফন করা হবে। 

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) হোসেন আলী জানান, নবজাতকের বয়স ৩ থেকে ৪ দিন হতে পারে বলে ধারণা করা হচ্ছে। লাশটি উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রকৃত অভিভাবককে খুঁজতে পুলিশ অনুসন্ধান শুরু করেছে। ##

মন্তব্য করুন


Link copied