আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে ভুয়া চাকুরীদাতা প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার       মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল      

রংপুরে পৃথক মামলায় একজনের যাবজ্জীবন ও এক নারীর ১০ বছরের কারাদণ্ড

বৃহস্পতিবার, ১৪ জুলাই ২০২২, রাত ০৮:১৬

মমিনুল ইসলাম রিপন: রংপুরে পৃথক দুটি মাদক মামলায় একজনের যাবজ্জীবন ও এক নারীকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালতের বিচারক। বৃহস্পতিবার বিকেলে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক তারিক হোসেন এই রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় দুই আসামী আদালতে উপস্থিত ছিল।
আদালত সূত্রে জানাগেছে, ২০১৮ সালের ৪ নভেম্বর রংপুর র‌্যাব ৩৭ বোতল ফেন্সিডিলসহ মিঠাপুকুর উপজেলার কেশবপুর এলাকার মৃত আব্দুস ছালামের পুত্র শাহাবুল ইসলামকে গ্রেফতার করে। এঘটনায় র‌্যাব বাদি হয়ে একটি মামলা করে। মামলায় ৯ জনের সাক্ষ্য ও যুক্তি-তর্ক শেষে আসামী শাহাবুল ইসলামকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করা হয়। 
একই আদালতে অপর একটি মামলায় কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার খালিসা কোটাল এলাকার এজাহার আলীর স্ত্রী পয়মন খাতুনকে ১০ বছরের কারাদণ্ড দেয়া হয়। ২০১৮ সালের ৩০ নভেম্বর রংপুর বেগম রোকেয়া বিশ্ব বিদ্যালয়ের সামনে থেকে ডিবি পুলিশ তাকে ২ হাজার পিছ ইয়াবাসহ গ্রেফতার করেন। এঘটনায় মেট্রোপলিটন তাজহাট থানায় ডিবি পুলিশ বাদি হয়ে মামলা করেন। মামলায় ১৫ জনের সাক্ষ গ্রহণ করা হয়। যুক্ত-তর্ক শেষে আসামীকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দেয়া হয়। 
রাষ্টপক্ষের আইনজীবী নয়নুর রহমান টফি দুইজনের সাজার বিষয়টি নিশ্চিত করে জানান, সাক্ষ প্রমান শেষে আদালতের চিারক এই রায় ঘোষনা করেছেন।

মন্তব্য করুন


Link copied