আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল       রংপুর মেডিকেলের উপপরিচালক ও সহকারী পরিচালসহ ৩ কর্মকর্তাকে বদলি       ঘোড়াঘাটের সাবেক ইউএনওকে হত্যাচেষ্টার রায় ৪ অক্টোবর      

রংপুরে পেট্রোল পাম্পগুলোতে প্রতীকি ধর্মঘট, ডিপো থেকে তেল উত্তোলন বন্ধ

সোমবার, ২২ আগস্ট ২০২২, বিকাল ০৫:০১

মমিনুল ইসলাম রিপন: ডিপো থেকে জ্বালনি তেল উত্তোলন বন্ধ করে রংপুরে পেট্রোলপাম্প মালিক সমিতি ১২ ঘণ্টার প্রতীকি ধর্মঘট পালন করছে ।

সোমবার সকাল ছয়টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত রংপুর বিভাগের বিভিন্ন পেট্রোলপাম্পে এই ধর্মঘট চলছে। প্রতীকি এই ধর্মঘটের কারণে পেট্রোল পাম্প মালিকরা ডিপো থেকে তেল উত্তোলন করেনি। তবে পাম্প খোলা এবং মজুদ তেল বিক্রি করছে পাম্প মালিকরা। জ্বালানি তেলের বর্তমান মূল্যবৃদ্ধির সঙ্গে তেল বিক্রির কমিশন বাড়ানো, তেলের ডিপো থেকে ৪০ কিলোমিটারের বাইরে ট্যাংক-লরির ভাড়া বাড়ানো এবং পেট্রোলপাম্পের ওপর আরোপিত বিভিন্ন সংস্থার লাইসেন্স প্রথা বাতিলের দাবিতে তারা ডিপো থেকে তেল উত্তোলন বন্ধ রেখে প্রতীকি ধর্মঘট পালন করছে।

 পেট্রোলপাম্প মালিক সমিতির রংপুর বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক ও রংপুর চেম্বারের সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী বলেন, আমরা সকাল ৬ টা থেকে সন্ধা ৬ টা পর্যন্ত প্রতীকি ধর্মঘট ডেকেছি। আমরা ডিপো থেকে তেল উত্তোলন করছিনা। আমাদের দাবি মানা না হলে আমরা পাম্প বন্ধ রেখে ধর্মঘটে যাব। গত ৫ আগস্ট রাতে জ্বালানি তেলের দাম বাড়ানো হলে এই অবস্থার সৃষ্টি হয়। এদিকে ভোক্তারা জানান, পেট্রোল পাম্প বন্ধ হলে সব কিছুতেই নেতিবাচক প্রভাব পড়বে। 

 

মন্তব্য করুন


Link copied