আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

রংপুরে প্রাইভেটকারে মাদক সন্দেহে আগুন ধরিয়ে দিল এলাকাবাসী

শুক্রবার, ২২ জুলাই ২০২২, রাত ০২:৫৯

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট থেকে রংপুরে মাদক পাচারকারী গাড়ি সন্দেহে প্রাইভেট কারে আগুন ধরিয়ে দিয়েছেন উত্তেজিত এলাকাবাসী। এ ঘটনায় গুরতর আহত হয়েছেন ৪ জন।

বৃহস্পতিবার (২১জুলাই) রাত সাড়ে ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেন কালীগঞ্জ থানার ওসি গোলাম রসূল। যদিও ঘটনাটি ঘটেছে গংগাচড়া উপজেলার কাকিনা- মহিপুর সড়কের মিলন বাজারের তিস্তা সেতু সংলগ্ন এলাকায়। 

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, বৃহস্পতিবার (২১ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে লালমনিরহাট কাকিনা থেকে রংপুর আসার পথে একটি প্রাইভেট কার অজ্ঞাত কারো ধাওয়ায় দিগ্বিদিক ছোটাছুটি করতে গিয়ে গংঙ্গাচড়া উপজেলার মহিপুর তিস্তা ব্রিজ সংলগ্ন গুচ্ছ গ্রামের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ভ্যানকে ধাক্কা দেয়। 

এতে ভ্যান চালকসহ গুরতরভাবে আহত হন ৪জন। স্থানীয় এলাকাবাসী আহতদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়ে দেন। এদিকে এলাকাবাসী প্রাইভেট কারে মাদক দেখে উত্তেজিত হয়ে আগুন ধরিয়ে দেয়।

এসময় প্রাইভেট কার চালক দ্রুত গাড়ি থেকে নেমে পালিয়ে যান। পরে খবর পেয়ে আগুন নেভাতে ফায়ার সার্ভিসের একটি টিম চেষ্টা চালায়। 

কালীগঞ্জ থানার ওসি গোলাস রসূল বলেন, ঘটনা শোনার পর গঙ্গাচড়া থানার সাথে সমন্বয় করে কাজ করা হয়েছে। তবে কি কারনে উত্তেজিত জনতা আগুন ধরিয়ে দিয়েছে তারা তদন্ত সাপেক্ষে বলা যাবে। 

রংপুর জেলা পুলিশের (সার্কেল এ) অতিরিক্ত পুলিশ সুপার আবু তৈয়ব মো. আরিফ হোসেন জানান, ঘটনাস্থলে সংশ্লিষ্ট থানার ওসিসহ পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। তবে মাদক ছিল কিনা এখন বলা যাচ্ছে না বলেও তিনি জানান।

 

 

মন্তব্য করুন


Link copied