আর্কাইভ  সোমবার ● ২৬ সেপ্টেম্বর ২০২২ ● ১১ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ২৬ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: কুড়িগ্রামে পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ৬ শিক্ষক বরখাস্ত       রংপুর জেলা পরিষদ নির্বাচনে আ'লীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় বাবলু বহিষ্কার        রংপুর ৯ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার       সংবিধান অনুযায়ই যথা সময়ে নির্বাচন হবে- রংপুরে সমাজকল্যান মন্ত্রী       পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু      

রংপুরে ফুল দিতে বাসা থেকে বের হয়ে নিখোঁজ সাবেক ইউপি চেয়ারম্যান

মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি ২০২২, বিকাল ০৬:০৩

মমিনুল ইসলাম রিপন: রংপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে বাসা থেকে বের হয়ে বাড়ি ফিরে যাননি সাবেক ইউপি চেয়ারম্যান ছাদেক আলী। নিখোঁজের ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও এখনো আশি বছর বয়সী এই বৃদ্ধের সন্ধান মেলেনি । 

ছাদেক আলী রংপুর নগরীর তাজহাট নাজির দিগর এলাকার বাসিন্দা। তিনি রংপুর মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও দর্শনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকালে নিখোঁজের বিষয়টি নিশ্চিত করেছেন ছাদেক আলীর ছেলে মেহেদী হাসান।  নিখোঁজ ছাদেক আলীর সন্ধান চেয়ে সোমবার (২১ ফেব্রুয়ারি) রাতে রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। 

এ ব্যাপারে ছাদেক আলীর ছেলে মেহেদী হাসান বলেন, গত ২০ ফেব্রুয়ারি রোববার রাত ১১টার দিকে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রংপুর কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দেয়ার জন্য বাসা থেকে বের হন বৃদ্ধ ছাদেক আলী। এরপর থেকে ২৪ ঘণ্টারও বেশি সময় অতিবাহিত হলেও এখন পর্যন্ত তিনি বাসায় ফিরে আসেননি।

মেহেদী আরো বলেন, জেলা ও উপজেলা আওয়ামী লীগ কার্যালয়সহ সম্ভাব্য সব জায়গায় খোঁজ নেয়া হয়েছে। আত্মীয় স্বজনের বাড়িতে তিনি যাননি। তার বাবার সঙ্গে থাকা মোবাইল ফোন নম্বরটিও বন্ধ রয়েছে। 

নিখোঁজ ছাদেক আলীর গায়ের রঙ ফর্সা, তিনি উচ্চতায় ৫ ফিট ৬ ইঞ্চি লম্বা। তার মাথার চুল ও দাড়ি সাদা রঙের। বাড়ি থেকে বের হওয়ার সময় পরণে সাদা রঙের পাঞ্জাবি-পায়জামা এবং খয়েরি রঙের জ্যাকেট ছিল। 

কেউ কোথাও নিখোঁজ এই ব্যক্তিকে দেখলে বা সন্ধান দিতে চাইলে রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানায় অথবা পরিবারের সঙ্গে ০১৮১১৪২৮৩২২ এই নম্বরে যোগাযোগ করতে পারেন। 

এ ব্যাপারে তাজহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তারুজ্জামান প্রধান বলেন, এখন পর্যন্ত নিখোঁজ ব্যক্তির কোন সন্ধান পাওয়া যায়নি। তবে পুলিশের পক্ষ থেকে তাঁকে খুঁজতে চেষ্টা করা হচ্ছে। 

মন্তব্য করুন


Link copied