আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল       ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২      

রংপুরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা: “শুধু তোমার জন্য চলে গেলাম”

শনিবার, ২৩ জুলাই ২০২২, দুপুর ০৪:৩৮

মিনুল ইসলাম রিপন: রংপুরে প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সাজিদুল ইসলাম সাজিদ (১৯) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সাজিদ নগরীর মধ্য ঘাঘটপাড়ার রবিউল ইসলামের ছেলে। সে নগরীর টার্মিনাল গণেশপুর টিএমএসএস টেকনিক্যাল কলেজের কম্পিউটার সাইন্স বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিল।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, সম্প্রতি সাজিদের প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে যাওয়ায় সে মানসিকভাবে বিষন্নতায় ভুগছিল। গত শুক্রবার রাত ১০টায় সে নিজ কক্ষে ঘুমাতে যায়। শনিবার ভোর ৬টায় ঘুম থেকে উঠার জন্য পরিবারের সদস্যরা ডাকাডাকি করে সাজিদের সাড়াশব্দ পায় না। পরে ঘরের জানালা খুলে তারা দেখতে পায় ফ্যানের সাথে রশি দিয়ে সাজিদ আত্মহত্যা করেছে।

সাজিদ ভোর ৪টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেন, ‘এই পৃথিবীটা না অনেক বড় সুন্দর, শুধু তোমার জন্য চলে গেলাম আল্লাহর কাছে। খারাপ হওয়া ঠিক দুনিয়াটা যত বড়, তোমাকে ওতটাই ভালবাসি। এত বড় পৃথিবীটা তুমি একলা সব কি করলা। বিয়ে করে আমাকে একটা বার জানাইলা না। কি এমন দোষ করেছিলাম, এত বড় শাস্তি দিলা, ভাল থাকো। আল্লাহ হাফেজ। এর আগে গত ১৯ জুলাই সাজিদ ফেসবুকে লেখেন, তুমি কোথায় আছো, কেমন আছো জানি না। তুমি চলে গেছো ৫ দিন হয়ে গেল কিন্তু এখনও বিশ্বাস হচ্ছে না।  

তাজহাট থানার ওসি নাজমুল কাদের বলেন, প্রেম ঘটিত বিষয়ে সাজিদ আত্মহত্যা করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। পরিবারের কারো কোন অভিযোগ না থাকায় সাজিদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

মন্তব্য করুন


Link copied