আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: ১৪ জেলায় ঝড়ের পূর্বাভাস       ডিমলায় আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও সিলগালা       রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল      

রংপুরে বলাৎকারের অভিযোগে পুলিশের এসআই প্রত্যাহার

শুক্রবার, ১৮ মার্চ ২০২২, দুপুর ০৪:০৩

মমিনুল ইসলাম রিপন: রংপুরের পীরগাছা থানা পুলিশের উপরিদর্শক (এসআই) স্বপন কুমার রায়ের বিরুদ্ধে বিকৃত যৌনাচার ও বলাৎকারের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (১৭ মার্চ) রাতে পুলিশ সুপারের নিদের্শে তাকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। অভিযুক্ত পুলিশ কর্মকর্তা স্বপন কুমার রায় (৩০) নীলফামারীর ডিমলা উপজেলার বাসিন্দা। 
শুক্রবার দুপুরে ওই পুলিশ কর্মকর্তার প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র। তিনি বলেন, পীরগাছা সদর ইউনিয়নের শুকানপুকুর গ্রামের দুই ব্যক্তি মৌখিকভাবে উপপরিদর্শক (এসআই) স্বপন কুমারের বিরুদ্ধে তাদের বলাৎকার করেছেন বলে অভিযোগ করেছেন। এর মধ্যে একজন ভ্যানচালক। তার বয়স ৫০। তাকে অসুস্থ অবস্থায় ভ্যানে করে রাতেই থানায় নিয়ে আসা হয়েছিল। অন্যজন নৈশপ্রহরী। তার বয়স (৫৫)।  
এদের দুজনের মধ্যে ভ্যানচালক অসুস্থ হয়ে পড়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি গতকাল বৃহস্পতিবার কোনো এক সময় বলাৎকারের শিকার হন। আর অন্যজন নৈশপ্রহরী। গত সাত দিন আগে ওই পুলিশ কর্মকর্তার দ্বারা তিনি বলাৎকারের শিকার হন। 
এদিকে এ ঘটনা জানাজানি হলে স্থানীয় রাজনৈতিক মহলসহ বিভিন্ন মহলে আলোচনার ঝড় ওঠে। উদ্ভূত পরিস্থিতিতে বৃহস্পতিবার রাতে জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরীর নির্দেশে অভিযুক্ত উপপরিদর্শককে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তদন্ত সাপেক্ষে অভিযুক্ত পুলিশ কর্মকর্তার বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

মন্তব্য করুন


Link copied