আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল       রংপুর মেডিকেলের উপপরিচালক ও সহকারী পরিচালসহ ৩ কর্মকর্তাকে বদলি       ঘোড়াঘাটের সাবেক ইউএনওকে হত্যাচেষ্টার রায় ৪ অক্টোবর       রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধন      

রংপুরে বানিজ্য মেলা বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন

বুধবার, ১৪ সেপ্টেম্বর ২০২২, বিকাল ০৫:৪৫

 মমিনুল ইসলাম রিপন রংপুর,(১৪ সেপ্টেম্বর ২০২২,): আসন্ন চলতি মাসে এস.এস.সি এবং এইচ.এস.সি বাৎসরিক পরিক্ষা চলমান রেখে রংপুরে শিল্প ও বানিজ্য মেলা অনুমোদন না দেওয়া ও মেলা বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন করেছে রংপুর জেলা ও মহানগর দোকান মালিক সমিতি । আগামী ৭ দিনের মধ্যে মেলা বন্ধ না হলে মহা সমাবেশের ঘোষনা দিয়েছেন রংপুর মহানগর দোকান মালিক সমিতির সাধারণ-সম্পাদক জয়নাল আবেদীন ।

বুধবার সকালে দোকান মালিক সমিতি কার্যালয়ে সংবাদ সম্মেলন তিনি এসব কথা বলেন । তিনি আরও জানান, করোনাকালীন সময়ে ব্যবসায়ীরা যখন পরিবার-পরিজন নিয়ে মানবতার জীবনযাপন করছে। এখন ব্যবসা-বাণিজ্য নাম মাত্র চালু হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী,র নির্দেশনা অনুযায়ী রাত ৮টায় দোকান বন্ধের ঘোষনা করেন । আমরা ব্যবসায়ীরা শত কষ্টের মাঝে পালন করে আসছি ।

এসময় উপস্থিত ছিলেন রংপুর জেলা দোকান মালিক সমিতির সভাপতি আলতাব হোসেন রংপুর মহানগর দোকান মালিক সমিতির সভাপতি শাহ্ মো: আশরাফ উদ্দৌলা আরজু, সাধারণ-সম্পাদক জয়নাল আবেদীন,জেলা সাধারন সম্পাদক লিটন পারভেজসহ বাংলাদেশ দোকান মালিক সমিতি রংপুর জেলা শাখার নেতৃবৃন্দ।

মন্তব্য করুন


Link copied