আর্কাইভ  সোমবার ● ২৬ সেপ্টেম্বর ২০২২ ● ১১ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ২৬ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: কুড়িগ্রামে পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ৬ শিক্ষক বরখাস্ত       রংপুর জেলা পরিষদ নির্বাচনে আ'লীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় বাবলু বহিষ্কার        রংপুর ৯ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার       সংবিধান অনুযায়ই যথা সময়ে নির্বাচন হবে- রংপুরে সমাজকল্যান মন্ত্রী       পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু      

রংপুরে বাস চাপায় মেডিকেলের নার্স নিহত

মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি ২০২২, সকাল ০৮:৪৩

ডেস্ক: রংপুরের দমদমা ব্রিজ এলাকায় স্বামীর মোটরসাইকেলের পেছন থেকে পড়ে এক নার্সের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন তার স্বামী ও এক শিশু কন্যা।

প্রত্যক্ষদর্শীরা জানান, চলমান ঢাকা-রংপুর মহাসড়কের ৪ লেনের কাজের কারণে ছোট ছোট বিকল্প লেনে চলাচল করতে হচ্ছে। সোমবার( ২১ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে রংপুরের দমদমা ব্রিজের কাছে একজন মোটরসাইকেল চালক রংপুর নগরীর দিকে যেতে ইউটার্ণ নিতে গিয়ে পড়ে যান।

একটি ছোট শিশুসহ মোটরসাইকেলের পেছনে বসে থাকা একজন নারীও রাস্তার ওপর ছিটকে পড়ে। এসময় ঢাকা অভিমুখী একটি বাস ওই নারীকে চাপা দিয়ে চলে যায়।

এলাকাবাসী আহত মোটরসাইকেল চালক মিজানুর রহমান ও তার ৩ বছরের শিশু সান্ত্বনাকে উদ্ধার করে দ্রুত রংপুর মেডিকেলে ভর্তি করে। খবর পেয়ে বড়দরগা হাইওয়ে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে ছুটে এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

নিহত হালিমা খাতুন মিজানুর রহমানের স্ত্রী এবং রংপুর মেডিকেলের সিনিয়র স্টাফ নার্স বলে পরিচয় নিশ্চিত হয়েছে পুলিশ। তারা জেলার পীরগাছা উপজেলার দেউতি এলাকায় গ্রামের বাড়ি থেকে শহরের বাসায় ফিরছিলেন।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জাকির হোসেন ঘটনা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, দুর্ঘটনার পর নিহতের মরদেহ পীরগঞ্জ বড়দরগা হাইওয়ে পুলিশ নিয়ে গেছে। আইনগত বিষয়টি তারাই দেখবেন।

মন্তব্য করুন


Link copied