আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

রংপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত

শুক্রবার, ২৯ এপ্রিল ২০২২, বিকাল ০৭:৪৮

মমিনুল ইসলাম রিপন: রংপুরের কাউনিয়ায় বাস ও গরুবোঝাই পিকআপের সংঘর্ষে সাইফুর রহমান নামে এক পিকআপচালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন। পাশাপাশি এ ঘটনায় পিকআপে থাকা আটটি গরুর মৃত্যু হয়েছে।
শুক্রবার (২৯ এপ্রিল) দুপুরে উপজেলার কুর্শা ইউনিয়নের মীরবাগ বুড়ালের ব্রিজ এলাকায় রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাইফুর রহমান কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার মইদাম গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে। আহতরা হলেন কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার মইদাম গ্রামের গরুর ব্যাপারী ফারুক মিয়া, সাহেব আলী ও রফিকুল ইসলাম। খবর পেয়ে রংপুর ফায়ার সার্ভিসের দল ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার দিনাজপুরের আমতলী হাট থেকে গরু ক্রয় করে পিকআপে করে কুড়িগ্রামের ভুরুঙ্গামারীর দিকে যাচ্ছিলেন ব্যবসায়ীরা। এ সময় বেলা পৌনে ৩টার দিকে গরুবোঝাই পিকআপটি কাউনিয়া উপজেলার মীরবাগ বুড়ালের ব্রিজ এলাকায় পৌঁছলে বিপরীত দিকে বেপরোয়া গতিতে আসা জেকে স্পেশাল নামে একটি বাসের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে।
 এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে উল্টে যায় এবং বাসের নিচে চাপা পড়ে পিকআপ চালক সাইফুর রহমানসহ আটটি গরু মারা যায়। 
রংপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ফরিদ আহমেদ জানান, মুখোমুখি সংঘর্ষের পর বাসের চালক পিকআপটি ঠেলে কিছুদূর নিয়ে যাওয়ার পর বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় বাসের নিচে চাপা পড়ে পিকআপ চালক ও আটটি গরু ঘটনাস্থলেই মারা যায়। 
কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান জানান, বাসটিতে কোনো যাত্রী ছিল না। বাসটি যাত্রী আনার জন্য ঢাকার দিকে যাচ্ছিল। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। পরে বিকেল ৪টার দিকে রংপুর থেকে রেকার গাড়ি এসে দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করে। 

মন্তব্য করুন


Link copied