আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

রংপুরে বিএনপি‘র বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সোমবার, ২২ আগস্ট ২০২২, রাত ০৮:৩৩

মমিনুল ইসলাম রিপন: জ্বালানি তেল সহ নিত্য পন্যের লাগামহীন উর্দ্ধগতীর প্রতিবাদে বিএনপি‘র লাগাতার কর্মসূচীর অংশ হিসেবে রংপুর মেট্রো কোতয়ালী থানা বিএনপির উদ্যোগে নগরীতে বিক্ষোভ  মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিলটি সকাল সাড়ে ১১ টায় নগরীর গ্র্যান্ডহোটেল মোড় থেকে বের করা হয়। নগরীরর প্রধান সড়ক প্রদক্ষীন করে শাপলা চত্বর হয়ে পুনুরায় বিএনপি কার্যালয়ের সামনে এসে সমাবেশে মিলিত হয়। সমাবেশে রংপুর মহানগর  বিএনপির  আহ্বায়ক সামসুজ্জামান সামুর সভাপতিত্বে ও সদস্য সচিব এ্যাড.  মাহফুজ উন নবী ডনের সঞ্চলনায় বক্তব্য রাখেন রংপুর জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজু, রংপুর মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম লেলেন, সাংগঠনিক সম্পাদক জহির আলম নয়ন, রংপুর কৃষক দলের আহবায়ক শাহ নেওয়াজ লাবু,  রংপুর মহানগর ছত্রদলের সাধারণ সম্পাদক জাকারিয়া আলম জিম, রংপুর মহানগর মহিলা  বিএনপির সভাপতি রেজেকা সুলতানা ফেন্সি সহ বিএনপি  সহযোগী সংগঠনের  নেতৃবৃন্দ।  

এ সময় সমাবশে  রংপুর মাহানগর বিএনপি‘র আহ্বায়ক সামসুজ্জামান সামু বলেন, এই সরকারের পতন ঘন্টা বেজে গেছে। তাদের লুটপাটে দেশ ও জাতি আজ মহা সংকটে। জ্বালানি তেল সহ নিত্য পন্য আজ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে। বিএনপি আমলে যে চালের মূল্য ছিল ২০ টাক সেই চাল আজ ৭০ থেকে ৭৫ টাকা। এই সরকার ক্ষমতায় থাকলে দেশর পরিস্থিতি  শ্রী লংকার মত  হবে। তাই দেশের স্বার্থে দ্রুত সরকারকে বিদায় দিতে হবে। প্রয়োজনে রাজপথে আরো রক্ত দিব তবুও বিদেশের তাবেদার  হাসিনা সরকার কে আর ক্ষমতায় থাকতে দেয়া হবেনা।

মন্তব্য করুন


Link copied