আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল       রংপুর মেডিকেলের উপপরিচালক ও সহকারী পরিচালসহ ৩ কর্মকর্তাকে বদলি       ঘোড়াঘাটের সাবেক ইউএনওকে হত্যাচেষ্টার রায় ৪ অক্টোবর      

রংপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান; থানায় মামলা

রবিবার, ৩১ জুলাই ২০২২, দুপুর ০৩:১২

মহানগর প্রতিনিধি: রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন এক প্রেমিকা (২২)।

শনিবার (৩০ জুলাই) বিকেল সাড়ে চারটা থেকে হারাগাছ পৌর এলাকার মিয়াপাড়ায় প্রেমিক শারাফাত হোসেন সোহাগের বাড়িতে অবস্থান নিয়ে বিয়ের দাবি তোলেন ওই প্রেমিকা। পরে রাত সাড়ে আটটার দিকে ওই বাসা থেকে মেয়েটিকে থানায় নিয়ে যায় পুলিশ। মেয়েটির বাড়ি হারাগাছ পৌরসভার মেনাজেরপুল এলাকায়। তিনি রংপুর সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। পাশাপাশি রংপুর আইন কলেজে প্রথম বর্ষে অধ্যয়নরত।

প্রেমিক শারাফাত হোসেন সোহাগ হারাগাছ পৌর এলাকার পূর্ব মিয়াপাড়ার মোশাররফ হোসেনের ছেলে এবং  হারাগাছ সরকারি কলেজের অনার্স ফাইনাল বর্ষের শিক্ষার্থী। এছাড়া তিনি ওই কলেজ শাখা ছাত্রলীগের সহসভাপতি।

বিয়ের দাবিতে অবস্থান নেয়া মেয়েটি জানান, প্রায় দেড় বছর ওই দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিভিন্ন সময়ে তারা শারীরিক সম্পর্কেও লিপ্ত হয়েছেন। একপর্যায়ে  বিয়ের জন্য চাপ দিলে প্রেমিক সোহাগ টালবাহানা করতে থাকেন। এ অবস্থায় শনিবার তিনি জানতে পারেন যে, সোহাগ অন্য জায়গায় বিয়ে করেছেন।

পরে উপায় না পেয়ে শনিবার বিকেলে সোহাগের বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অবস্থান নেন তিনি। এসময় সোহাগের পরিবারের সদস্যরা তাকে মারধর করেন বলেও অভিযোগ করেন ওই মেয়েটি। এদিকে, ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছেন সোহাগ।পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম  জানান, মেয়েটির নিরাপত্তার স্বার্থে তাকে থানায় নিয়ে আসা হয়েছে। পরে তিনি বাদী হয়ে থানায় ধর্ষণের মামলা দায়ের করেছেন।তাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। আজ তার মেডিকেল পরীক্ষা সম্পন্ন করা হবে।

মন্তব্য করুন


Link copied