আর্কাইভ  বুধবার ● ৩০ নভেম্বর ২০২২ ● ১৬ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   বুধবার ● ৩০ নভেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি নির্বাচন: ১০ মেয়র প্রার্থীর মনোনয়ন দাখিল 

রংপুর সিটি নির্বাচন: ১০ মেয়র প্রার্থীর মনোনয়ন দাখিল 

রংপুরের মানুষ নৌকা মার্কায় ভোট দিতে উদগ্রীব হয়ে আছে - ডালিয়া 

রংপুরের মানুষ নৌকা মার্কায় ভোট দিতে উদগ্রীব হয়ে আছে - ডালিয়া 

রংপুর সিটি নির্বাচন: মনোনয়ন জমা দিল জাপার মোস্তফা

রংপুর সিটি নির্বাচন: মনোনয়ন জমা দিল জাপার মোস্তফা

রংপুর সিটি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জামায়াত নেতা বেলাল

রংপুর সিটি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জামায়াত নেতা বেলাল

 width=
শিরোনাম: হাতীবান্ধায় ট্রেনের ধাক্কায় ইউএনও অফিসের নৈশ প্রহরী নিহত       রংপুর সিটি নির্বাচন: ১০ মেয়র প্রার্থীর মনোনয়ন দাখিল        রংপুরের মানুষ নৌকা মার্কায় ভোট দিতে উদগ্রীব হয়ে আছে - ডালিয়া        বিভেদ ভুলে এক টেবিলে রওশন-কাদের       রংপুর সিটি নির্বাচন: মনোনয়ন জমা দিল জাপার মোস্তফা      
 width=

রংপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা; আটক-২

শনিবার, ২৮ মে ২০২২, বিকাল ০৫:৫৯

মমিনুল ইসলাম রিপন: রংপুরের পীরগাছায় এক ব্যবসায়ীকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৭ মে) রাতে উপজেলার অনন্তরাম কসাইটারী কুড়ারপার ব্রিজ এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম দেলোয়ার হোসেন (৩৮)। তিনি সেখানকার অনন্তরাম কসাইটারী এলাকার সবুর উদ্দিনের ছেলে। বিভিন্ন মৌসুমে তিনি ধান, গম, ভুট্টা গোডাউনজাত রেখে ব্যবসা করতেন।
পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দোকান ভাড়া নিয়ে বিরোধের জেরে ব্যবসায়ী দেলোয়ার হোসেনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ২ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে দেলোয়ার হোসেনের মোবাইল নম্বরে একটি কল এলে তিনি কথা বলতে বলতে বাড়ির বাইরে চলে যান। এরপর বাড়ির পাশে কুড়ারপার ব্রিজ এলাকায় রেললাইনের ধারে পূর্বপরিকল্পনা থেকে দুর্বৃত্তরা ওত পেতে থাকেন। ঘটনাস্থলে পৌঁছালে অজ্ঞাত কয়েকজন মিলে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এ সময় দেলোয়ার চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে আসেন। দুর্বৃত্তরা তখন তাকে রেললাইনের ধারে ফেলে পালিয়ে যায়।
পরে স্থানীয়দের সহযোগিতায় মুমূর্ষু অবস্থায় দেলোয়ার হোসেনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বিষয়টি নিশ্চিত করে রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (সার্কেল-সি) আশরাফুল আলম পলাশ জানান, এ ঘটনায় বেশ কিছু ক্লু পাওয়া গেছে। মোবাইল ফোনের সূত্র ধরে পুলিশ ঘটনা তদন্তে কাজ করছে। আশা করছি খুব দ্রুত এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত দুর্বৃত্তদের আইনের আওতায় আনা সম্ভব হবে।

মন্তব্য করুন


Link copied