আর্কাইভ  সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৪ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩

শিরোনাম: রংপুরে শিবিরের ৬ নেতা কর্মী গ্রেফতার       রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুদকের অভিযান       তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহত ১২০০ ছাড়াল       ভূমিকম্পে নিহত বেড়ে ৫৬০, তুরস্কে জরুরি অবস্থা ঘোষণা       ভূমিকম্পে তুরস্ক-সিরিয়ায় ৩১৩ জনের মৃত্যু      

রংপুরে ব্যবসায়ীর লাশ উদ্ধার

শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২, রাত ১১:১২

নিজস্ব প্রতিনিধি: রংপুরের পীরগঞ্জ উপজেলার কাবিলপুর ইউনিয়নের হলদিবাড়ি গ্রামের বাসীন্দা হযরত আলী (৪০) নামের এক গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পীরগঞ্জ থানার পুলিশ।

শুক্রবার সকালে ওই ইউনিয়নের মানাসি বাঁধের পাশে একটি গাছে ঝুলন্ত লাশ দেখে স্থানীয়রা পৃুলিশে খবর দেয়। পুলিশ এসে ঝুলন্ত লাশ উদ্ধার করে। পরে এটি হযরত আলীর লাশ হিসেবে তার পারিবারের লোকজন শনাক্ত করেন। সে হলদিবাড়ী গ্রামের মুত আব্দুল খালেক মিয়ার ছেলে।

পুলিশ জানায়, হযরত আলী এবং ঘনশ্যামপুর গ্রামের তারা মিয়া গরুর ব্যবসা করে আসছিল। গত বৃহস্পতিবার বিকেলে তারা এক সাথে রানীগঞ্জ হাট শেষে পলাশবাড়ি হয়ে তিনি বাড়ি ফিরছিলেন। সাথে অনেক টাকাপয়সা থাকায় কে বা কারা তাকে হত্যা করে উক্ত স্থানে গাছে ঝুলিয়ে রাখে।

এ ব্যাপারে পীরগঞ্জ থানার ওসি জাকির হোসেন বলেন, লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এটি হত্যা না আত্মহত্যা এখনই কিছু বলা যাচ্ছেনা। এ বিষয়ে মামলা করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। 

মন্তব্য করুন


Link copied