আর্কাইভ  বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২ ● ২১ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: দেশের মানুষ আজ নরকে বাস করছে-জিএম কাদের       গাইবান্ধায় লোকালয়ে হনুমান, উৎসুক জনতার ভিড়       নভেম্বরে বন্ধ হবে ৩০ লাখ মোবাইল সিম       কাঁটাতারের বেড়া ভালোবাসা ভাগ করতে পারেনি       করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৪৯      

রংপুরে ব্যবসায়ী ও ভিক্ষুকের লাশ উদ্ধার 

বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২, রাত ০৯:০০

মমিনুল ইসলাম রিপন: রংপুর গঙ্গাচড়া উপজেলায় ব্যবসায়ী ও ভিক্ষুকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এরা হলেন, উপজেলার উত্তর পানাপুকুর গ্রিয়ারপার এলাকার সেয়ার উদ্দিনের ছেলে ব্যবসায়ী মাহের উদ্দিন (৮০) ও আলমবিদিতর ইউনিয়নের ভিক্ষুক আকবর আলী (৭৫)। 

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, ব্যবসায়ী মাহের উদ্দিন গঙ্গাচড়া বাজারে কাঁচামালের দোকান করত। বুধবার রাত ১১টায় দোকান বন্ধ করে তিনি আর বাড়ি ফেরেননি। পরিবারের সদস্যরা বাজারসহ আত্মীয়-স্বজনদের বাসায় মাহের উদ্দিনকে অনেক খোঁজাখুঁজি করে সন্ধান পাননি। বৃহস্পতিবার সকালে স্থানীয় মাহের উদ্দিনের লাশ ভুটকা ব্রীজের নিচে পানিতে দেখতে পেলে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এতে তার লাশ উদ্ধার করে। অপরদিকে আকবর আলী আলমবিদিতর ইউনিয়নের ঘাঘট নদীর তীরে বসবাস করতেন এবং ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন। গত সাতদিন ধরে তার কোন খোঁজ মেলেনি। বৃহস্পতিবার দুপুরে ঘাঘট নদীতে তার মরদেহ ভাসতে দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। 

গঙ্গাচড়া মডেল থানার ওসি দুলাল হোসেন বলেন, ব্যবসায়ী মাহের আলীর লাশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন আসলে বোঝা যাবে কি কারণে তার মৃত্যু হয়েছে। অপরদিকে ভিক্ষুক আকবর আলী নদীর পাড়ে বসবাস করতেন। অসাবধানতা বশত নদীতে পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। 

মন্তব্য করুন


Link copied