আর্কাইভ  শনিবার ● ১০ ডিসেম্বর ২০২২ ● ২৬ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ১০ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন

রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন

রংপুর সিটি নির্বাচনের প্রতীক বরাদ্দ

রংপুর সিটি নির্বাচনের প্রতীক বরাদ্দ

রংপুর সিটি নির্বাচনে আ'লীগের মেয়র প্রার্থী ডালিয়ার ইশতেহার ঘোষণা

রংপুর সিটি নির্বাচনে আ'লীগের মেয়র প্রার্থী ডালিয়ার ইশতেহার ঘোষণা

রংপুর সিটি নির্বাচন : ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

রংপুর সিটি নির্বাচন : ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

 width=
শিরোনাম: রংপুরে ট্রাকের চাপায় এইচএসসি পরীক্ষার্থী নিহত       বিশ্বকাপ শেষ ব্রাজিলের, স্বপ্নভঙ্গ টাইব্রেকারে       রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন       বেগম রোকেয়া দিবসে নীলফামারীতে ৩৪জন শ্রেষ্ঠ জয়িতা পুরস্কার পেলেন       নীলফামারীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত      
 width=

রংপুরে ভুয়া এসআই সেজে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

বুধবার, ৫ অক্টোবর ২০২২, বিকাল ০৬:৪৪

মমিনুল ইসলাম রিপন: রংপুরের  হারাগাছ মেট্রোপলিটন থানা এলাকায় ভুয়া এস আই সেজে নগ্ন ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার সোহেল (২৭)  লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার ফজলুর রহমানের ছেলে।  বুধবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  এর আগে মঙ্গলবার রাতে হারাগাছ বানুপাড়া এলাকা থেকে তাকে আটক করে থানায় সোপর্দ  করা হয়। 

পুলিশ ও মামলা সূত্রে জানাগেছে , ২৬ সেপ্টেম্বর সোহেল হাতীবান্ধা থেকে হারাগাছে এসে নগ্ন ভিডিও পরিবারের কাছে দেখানোর ভয় দেখিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করেন। ৩ অক্টোবর রাতে  আবারও হারাগাছে গিয়ে ওই নারীর ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করেন । এ সময় তার চিৎকারে পাশের ঘর থেকে স্বামী বের হয়ে এসে সোহেলকে আটক করেন। পরে পৌর কাউন্সিলরের পরামর্শে আটক সোহেলকে মঙ্গলবার রাতে পুলিশে সোপর্দ করা হয়। ওই গৃহবধূর সাথে প্রায় দুই বছর আগে মোবাইল ফোনে পরিচয় হয়। এ সময়  সোহেল নিজেকে পুলিশের এসআই পরিচয় দেন সোহেল। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে বিভিন্নস্থানে নিয়ে ধর্ষণ করা হয়। 

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নুরুজ্জামান কবির বলেন, এ ঘটনায় গৃহবধূ হারাগাছ থানায় মামলা করেছেন। তাকে গ্রেফতারের পর বুধবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া শারীরিক পরীক্ষার জন্য মামলার বাদীকে মঙ্গলবার রাতে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানায় ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়েছে। সেখান থেকে ডাক্তারি পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হবে।

মন্তব্য করুন


Link copied