আর্কাইভ  শনিবার ● ১০ ডিসেম্বর ২০২২ ● ২৬ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ১০ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন

রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন

রংপুর সিটি নির্বাচনের প্রতীক বরাদ্দ

রংপুর সিটি নির্বাচনের প্রতীক বরাদ্দ

রংপুর সিটি নির্বাচনে আ'লীগের মেয়র প্রার্থী ডালিয়ার ইশতেহার ঘোষণা

রংপুর সিটি নির্বাচনে আ'লীগের মেয়র প্রার্থী ডালিয়ার ইশতেহার ঘোষণা

রংপুর সিটি নির্বাচন : ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

রংপুর সিটি নির্বাচন : ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

 width=
শিরোনাম: রংপুরে ট্রাকের চাপায় এইচএসসি পরীক্ষার্থী নিহত       বিশ্বকাপ শেষ ব্রাজিলের, স্বপ্নভঙ্গ টাইব্রেকারে       রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন       বেগম রোকেয়া দিবসে নীলফামারীতে ৩৪জন শ্রেষ্ঠ জয়িতা পুরস্কার পেলেন       নীলফামারীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত      
 width=

রংপুরে ভুয়া চাকুরীদাতা প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার

রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, দুপুর ১২:৩০

প্রেস নোট:  গত ২৪/০৯/২০২২ খ্রি. ১২.৪৫ ঘটিকায় রংপুর মেট্রোপলিটন পুলিশ গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব কাজী মুত্তাকী ইবনু মিনান মহোদয়ের নির্দেশনায় ও সার্বিক তত্ত্বাবধানে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ কফিল উদ্দীন এর অপারেশন পরিকল্পনায়, পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) জনাব মোঃ মোজাম্মেল হক এর নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ নাজমুল ইসলাম, এসআই (নিঃ) তছলিম উদ্দিন আহমেদ সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ রংপুর মেট্রোপলিটন পুলিশ তাজহাট থানাধীন মডার্ন মোড়স্থ অয়ন আবাসিক হোটেলের দক্ষিন পশ্চিম পাশের্^র এ-১ রুমে অভিযান পরিচালনা করে সোনালী ব্যাংক কিশোরগঞ্জ শাখা, নীলফামারীর একটি ফাঁকা চেকের পাতা, যা লিটু নামে স্বাক্ষরিত, তিনটি ১০০/- টাকা মূল্যমানের নন-জুডিসিয়াল ফাঁকা স্ট্যাম্প, যাতে লিটু নামে স্বাক্ষরিত, নৌবাহিনীতে ভর্তির আবেদনপত্র দুই পাতা, একটি খাতা, যাতে চাকুরি প্রার্থী ২৮ জনের নাম লেখা, সম্ভাব্য প্রশ্ন ও উত্তর সংবলিত পাঁচ পাতা, তিনটি মোবাইল ফোন এবং রিসিপশন থেকে অয়ন আবাসিক হোটেল এর একটি ডায়েরি, একটি বর্ডার এন্ট্রি রেজিস্টারসহ প্রতারক চক্রের ২ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত অভিযুক্তদ্বয়ের নাম ও ঠিকানা ঃ ০১। মোঃ আশিক ইকবাল @ রক্সি (৩০), পিতা- মৃত আবু হেনা মোস্তফা কামাল @ মুকুল তালুকদার, মাতা- মোছাঃ রত্না খাতুন, ০২। মোঃ রকি ইসলাম (২১), পিতা- মোঃ নজরুল ইসলাম, মাতা- মোছাঃ হাসিনা বেগম, উভয় সাং- গোসাই বাড়ি মহুয়াখালি, থানা- ধুনট, জেলা- বগুড়া ।

পরবর্তীতে গ্রেফতারকৃত অভিযুক্তদ্বয়ের বিরুদ্ধে তাজহাট থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

মন্তব্য করুন


Link copied