আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

রংপুরে ভূয়া সাব ইন্সপেক্টর গ্রেফতার

শনিবার, ২৫ ডিসেম্বর ২০২১, বিকাল ০৭:৩৫

প্রেস বিজ্ঞপ্তি: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, ছিনতাইকারী, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যাপক  অভিযান  চালিয়ে আসছে।

র‌্যাব-১৩, সিপিএসসি, রংপুর অভিযোগের ভিত্তিতে জানতে পারে যে, রংপুর মাহানগরীর কামাল কাছনা এলাকায় একজন ভূয়া সাব ইন্সপেক্টর অবস্থান করছে অভিযোগপত্রটি দ্রুত আমলে নিয়ে সত্যতা অনুসন্ধানের জন্য তাৎক্ষণিক ছায়া তদন্ত শুরু করে এবং জড়িত ব্যক্তিকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় উক্ত অভিযোগটি প্রাথমিকভাবে সত্যতা প্রমানিত হওয়ায় র‌্যাব-১৩, সিপিএসসি, রংপুর ক্যাম্প এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত ২৪ ডিসেম্বর ২০২১ খ্রিঃ তারিখে রাত ২২.০০ ঘটিকায় রংপুর মহানগর কামাল কাছনা এলাকা হতে জেলা পুলিশ রংপুর রেঞ্জ এর এসআই পদমর্যাদার পোষাক পরিহিত অবস্থায় ভূয়া সাব ইন্সপেক্টর’কে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত ভূয়া সাব ইন্সপেক্টর মুশফিক বিন সাত্তার (২৬) রংপুর মহানগরীর কামাল কাছনা এলাকার বাসিন্দা। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত ভূয়া সাব ইন্সপেক্টর অবৈধভাবে পুলিশের ইউনিফর্ম সংগ্রহ করে দীর্ঘদিন ধরে মানুষের সাথে চাকুরি দেওয়া, জমি-জমা সংক্রান্ত মামলার নিষ্পত্তি, এছাড়া আদালতে চলমান বিভিন্ন ধরনের মামলার খালাস পাইয়ে দেওয়ার নাম করে জন-সাধারণের নিকট প্রতারনা করে মোটা অংকের অর্থ আতসাৎ করে আসছিল বলে স্বীকার করে। এছাড়াও ফেসবুকে বিভিন্ন সময় পুলিশের লিগ্যাল পোষ্ট হতে বিভিন্ন ধরনের মাদকের অভিযান, আসামীর ফটো সংগ্রহ করে তার নিজের ফেসবুক প্রেফাইলে পোষ্ট করত বলে প্রাথমিক ভাবে প্রমাণিত হয়েছে। ধৃৃত ভূয়া সাব ইন্সপেক্টর মুশফিক বিন সাত্তার (২৬)’কে নিয়মিত মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। 

মন্তব্য করুন


Link copied