আর্কাইভ  বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২ ● ২১ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: দেশের মানুষ আজ নরকে বাস করছে-জিএম কাদের       গাইবান্ধায় লোকালয়ে হনুমান, উৎসুক জনতার ভিড়       নভেম্বরে বন্ধ হবে ৩০ লাখ মোবাইল সিম       কাঁটাতারের বেড়া ভালোবাসা ভাগ করতে পারেনি       করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৪৯      

রংপুরে মাকে হত্যা অভিযোগ, ছেলেকে ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন

বৃহস্পতিবার, ২৫ আগস্ট ২০২২, রাত ০৮:৩১

মমিনুল ইসলাম রিপন: রংপুরের কাউনিয়া উপজেলায় মাকে হত্যা করে ঘরের মেঝেতে পুঁতে রাখার ঘটনায় গ্রেফতার ছেলে  জামিল মিয়াকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেছে কাউনিয়া থানার পুলিশ। এই ঘটনায় নিহত জামিলা বেগমের ভাই  সামছুল হক বাদি হয়ে থানায় একটি মামলা করেছেন। জামিল কাউনিয়া উপজেলার হারাগাছ ইউনিয়নের সিট নাজিরদহ গ্রামের  লাল মিয়ার ছেলে। বুধবার রাত ৯ টার দিকে পুলিশ মাটিতে পুঁতে রাখা জমিলা বেগমের লাশ উদ্ধার করা হয়। 

পুলিশ  ও এলাকাবাসীর সূত্রে জানাগেছে , জামিলের বাবা আরেকটি বিয়ে করে অন্যত্র বসবাস করেন। ওই বাড়িতে জামিল ও তার মা থাকতেন।  শনিবার সকাল থেকে জমিলার খোঁজ মিলছিল না। এরপর থেকে তার স্বজনরা বিভিন্নস্থানে খোঁজখবর নিয়েও  সন্ধান পাননি। বুধবার বিকেলে জমিলার বাড়িতে গিয়ে তার ঘরের মেঝে উঁচু দেখেন এবং পচা দুর্গন্ধ পান স্থানীয়রা। পরে স্থানীয়রা জমিলার ছেলে জামিলকে আটক করে পুলিশে খবর দেন তারা।  পুলিশ খবর পেয়ে রাত ৯টার দিকে  মাটি খুড়ে জামিলা বেগমের লাশ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

কাউনিয়া থানার ওসি মোন্তাছের বিল্লাহ জানান, প্রাথমিক জিজ্ঞাবাদের জামিল মাকে হত্যার দায় স্বীকার করেছে। পারিবারিক বিরোধের কারণে তাকে হত্যা করা হতে পারে।  বৃহস্পতিবার দুপুরের  ৫ দিনের রিমান্ড চেয়ে জামিলকে আদালতে পাঠানো হয়েছে। আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি না দিলে তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে। 

মন্তব্য করুন


Link copied