আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

রংপুরে মাদক ও নেশাজাতীয় ইনজেকশন উদ্ধারসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রবিবার, ৬ ফেব্রুয়ারি ২০২২, দুপুর ০৪:১২

প্রেস রিলিজ: ০৫/০২/২০২২ খ্রি. ও ০৬/০২/২০২২ খ্রি. রাতে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ (ডিবি)’র উপ-পুলিশ কমিশনার জনাব কাজী মুত্তাকী ইবনু মিনান মহোদয়ের নির্দেশনায়, অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ সাজ্জাদ হোসেন এর অপারেশন পরিকল্পনায় রংপুর মহানগরী এলাকায় পৃথক ০৩ টি অভিযান পরিচালনা করে ১ কেজি গাঁজা, ৫০০ এম্পুল আমদানি নিষিদ্ধ অবৈধ নেশাজাতীয় Buprenorphine Injection I.P. 2ml.  (ইনজেকশন) ও ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

ঘটনা-১: গত ০৫/০২/২০২২ খ্রি. সন্ধ্যা ১৮.৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা বিভাগ ডিবির পুলিশ পরিদর্শক (নিঃ) জনাব মোঃ ফারুক খলিল এর নেতৃত্বে এসআই (নিঃ) তছলিম উদ্দিন আহমেদ এবং সঙ্গীয় ফোর্সসহ আরপিএমপি, রংপুর কোতয়ালী থানাধীন ১৭ নং ওয়ার্ডস্থ ইসলামবাগ আরকে রোড প্রাইম স্কুল এন্ড কলেজ এর মূল প্রবেশ পথের সামনে চলাচলের হাইওয়ে রাস্তার পাশের্^ অভিযান পরিচালনা করে নেশাজাতীয় মাদকদ্রব্য ০১ (এক) কেজি শুকনো গাঁজা উদ্ধারসহ আসামী মোঃ ইউনুছ আলী (৩১), পিতা- মোঃ আব্দুস সালাম, মাতা- মোছাঃ হাজেরা বেগম, সাং- মাঝগ্রাম গোপালপুর, থানা- সিংড়া, জেলা- নাটোরকে গ্রেফতার করা হয়। 

ঘটনা- ২: গত ০৫/০২/২০২২ খ্রি. রাত্রী ২২.০৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা বিভাগ ডিবির পুলিশ পরিদর্শক (নিঃ) জনাব মোঃ ফারুক খলিল এর নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ বাবুল ইসলাম, এসআই (নিঃ) মোঃ তছলিম উদ্দিন আহমেদ এবং সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ আরপিএমপি রংপুর তাজহাট থানাধীন ১৫ নং ওয়ার্ডস্থ বিনোদপুর কেরুর মোড় আঙ্গুর মিয়ার চায়ের দোকানের সামনে চলাচলের হাইওয়ে রাস্তার পাশের্^ অভিযান পরিচালনা করে ৫০০ এম্পুল আমদানি নিষিদ্ধ অবৈধ নেশাজাতীয় Buprenorphine Injection I.P. 2ml. (ইনজেকশন) সহ আসামী ০১। মোঃ হাসান আলী (৪৭), পিতা- মৃত সাবের উদ্দিন, মাতা- জিন্নাতুন নেছা, সাং- আটপুনিয়া, ইউপি- ১১ নং বড়বালা, থানা- মিঠাপুকুর এবং ০২। মোঃ নুরুজ্জামান লাভলু (৩২), পিতা- মোঃ সামছুল উদ্দিন, মাতা- মোছাঃ ফাতেমা, সাং- গোবিন্দপুর, থানা- পীরগঞ্জ, উভয় জেলা- রংপুর-কে গ্রেফতার করা হয়। 

ঘটনা- ৩ ঃ অদ্য ০৬/০২/২০২২ খ্রি. রাত্রী ০৩.৩৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা বিভাগ ডিবির পুলিশ পরিদর্শক (নিঃ) জনাব মোঃ শওকত আলী সরকার এর নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ বাবুল ইসলাম, এসআই (নিঃ) মোঃ তছলিম উদ্দিন আহমেদ এবং সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ আরপিএমপি, রংপুর তাজহাট থানাধীন মডার্ণ মোড়স্থ শাহীন হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে অভিযান পরিচালনা করে ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামী মোঃ সাহিনুর ইসলাম (৩৪), পিতা- মোঃ বাবুল মিয়া, মাতা- মোছাঃ ছাবিনা বেগম, সাং- গগনপুর মধ্যপাড়া, ইউপি- ০৪ নং সরগ্রাম, থানা- বিরল, জেলা- দিনাজপুর-কে গ্রেফতার করা হয়। 

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আরপিএমপি, কোতয়ালী ও তাজহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর অধীন পৃথক ০৩ টি মামলা দায়ের করা হয়।

মন্তব্য করুন


Link copied