আর্কাইভ  বৃহস্পতিবার ● ৩০ জুন ২০২২ ● ১৬ আষাঢ় ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৩০ জুন ২০২২
PMBA
PMBA

রংপুরে মেট্রো ড্রাইভিং কম্পিটেন্সি টেস্ট বোর্ড উদ্বোধন

মঙ্গলবার, ২৪ মে ২০২২, রাত ১০:৫৩

মমিনুল ইসলাম রিপন: রংপুর মেট্রোপলিটন এলাকায় মোটরযান চালকদের ড্রাইভিং লাইসেন্স প্রদানের লক্ষ্যে আরপিএমপি’র পুলিশ কমিশনারের ঐকান্তিক প্রচেষ্টায় গতকাল থেকে মেট্রো ড্রাইভিং কম্পিটেন্সি টেস্ট বোর্ডের কার্যক্রম শুরু হয়েছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সম্মেলন কক্ষে রংপুর মেট্রোপলিটন পুলিশ ও বিআরটিএ রংপুর সার্কেলের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত উক্ত কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি  ছিলেন পুলিশ কমিশনার মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার মেহেদুল ইসলাম, উপ পুলিশ কমিশনার সদর দপ্তর ও প্রশাসন মহিদুল ইসলাম, উপ-পুলিশ কশিশনার সিটিএসবি আবু বক্কর সিদ্দিক,উপ পুলিশ কমিশনার ট্রাফিক মেনহাজুল আলম, বিআইটিএ রংপুর সার্কেলের সহকারি পরিচালক (ইঞ্জিন) মোঃ ফারুক আলম, সহকারি পরিচালক এএসএম কামরুল হাসান, টিআই বেলাল হোসেন,দেলোয়ার হোসেন সহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে অতি অল্প সময়ে একটি পৃথক মেট্রো ড্রাইভিং টেস্ট বোর্ড চালু করার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং এ কার্যক্রম গ্রহণের ফলে ড্রাইভিং লাইসেন্স প্রত্যাশীদের লাইসেন্স প্রাপ্তি আরো সহজ হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠানের শেষাংশে ড্রাইভিং লাইসেন্স প্রত্যাশী কয়েকজন মোটরযান চালকের হাতে শিক্ষানবিশ ড্রাইভিং লাইসেন্স তুলে দেওয়া হয়।

মন্তব্য করুন


Link copied