আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল       ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২      

রংপুরে মেয়েকে পিটিয়ে হত্যার অভিযোগে বাবা আটক

রবিবার, ৯ জানুয়ারী ২০২২, দুপুর ০৪:০১

রংপুর: রংপুর নগরীতে ইয়াসমিন আক্তার কবিতা নামে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য কবিতার বাবা ইউসুফ আলীকে আটক করা হয়।

রোববার (৯ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন মাহিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবার রহমান। এর আগে সকাল সাড়ে ১০টায় নগরীর মাহিগঞ্জ এলাকার বীরভদ্র বালাটারি গ্রাম থেকে কবিতার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ইয়াসমিন আক্তার কবিতার সঙ্গে এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানতে পেরে শনিবার রাতে তাকে মারধর করে তার বাবা ইউসুফ আলী।

রোববার সকালে গলায় ফাঁস দেয়া অবস্থায় কবিতার ঝুলন্ত মরদেহ দেখে চিৎকার করেন তার মা। পরে এলাকাবাসী এসে মরদেহ নামিয়ে রাখে।

মাহিগঞ্জ থানার ওসি মাহবুবার রহমান বলেন, ঘটনাস্থল থেকে কবিতার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য কবিতার বাবাকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied