আর্কাইভ  বৃহস্পতিবার ● ৩০ জুন ২০২২ ● ১৬ আষাঢ় ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৩০ জুন ২০২২
PMBA
PMBA

রংপুরে মেয়েকে হত্যার পর বাবার আত্মহত্যার চেষ্টা 

সোমবার, ২০ জুন ২০২২, সকাল ০৮:১২

মমিনুল ইসলাম রিপন: পারিবারিক কলহের জের ধরে মেয়ে সন্তানকে কুপিয়ে হত্যা, গর্ভবতি স্ত্রী ও এক মেয়েকে সন্তানকে গুরুতর আহত করে নিজে আত্মহত্যার চেষ্টা করেছেন রশিদুল ইসলাম নামে এক কৃষক। ঘটনাটি রোবার রাত ৯টার দিকে  রংপুরের পীরগাছা উপজেলার কৈকুড়ি ইউনিয়নের প্রত্যন্ত এলাকা  মংলাকুটি গ্রামে। 

পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান সূত্রে জানাগেছে, রোববার রাত ৯টার দিকে পারিবারিক কলহের জের ধরে রশিদুল তার পরিবারের সদস্যদের ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। এতে ঘটনাস্থলে মেয়ে রাফিয়া আক্তার জিম মারা যায়। রাফিয়া মংলাকুটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী। এসময় রশিদুল তার স্ত্রী ও ছোট  মেয়েকে কুপিয়ে হত্যার চেষ্টা করে এবং নিজে গলায় ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে প্রতিবেশিরা গুরুতর আহত অবস্থায় রশিদুলকে  উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার স্ত্রী  বুলবুলি বেগম ও ছোট মেয়ে  সুমাইয়া আক্তার (৭)কে পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা  হয়। 

কৈকুড়ি ইউনিয়নের চেয়ারম্য্যান নুর আলম জানান, রশিদুল একজন কৃষক। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে রশিদুল পরিবারের সদস্যদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করে। এতে বড় মেয়ে রাফিয়া ঘটনাস্থলেই মারা যায়। রশিদুলের স্ত্রী বুলবুলি ৫ মাসের অন্তস্বত্তা ছিলেন। 

পীরগাছা থানার ওসি,সরেষ চন্দ্র রাফিয়ার নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন,  আমি ঘটনাস্থলে যাচ্ছি। পরে বিস্তারিত বলব। 

মন্তব্য করুন


Link copied